সঞ্জয় লীলা বন্সালী এবার আলিয়া ভট্টকে আনতে চলেছেন সম্পূর্ণ অন্যরূপে অন্য মাত্রায়। আলিয়ার এমন রূপ দেখলে দর্শকদের মনে যে একটা চমক লাগবে টা আর নতুন করে বলার অপেক্ষা রাখেনা। এবার সঞ্জয় লীলা বন্সালীর হাত ধরে মাফিয়া কুইন গঙ্গুবাই কাথিয়াওয়াড়িরূপে আলিয়া ভট্টের লুক প্রকাশ্যে এল। দুটো গভীর চোখ, তাতে হাজারও আবেগ। এর আগে কখনও এমন রূপে আলিয়াকে দেখেননি দর্শক, যে ভাবে তাঁকে প্রেজ়েন্ট করলেন সঞ্জয় লীলা ভন্সালী।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ তৈরি হচ্ছে হুসেন জ়াইদির ‘মাফিয়া কুইনস অব মুম্বই’ অবলম্বনে।চরিত্রটিকে ফুটিয়ে তুলতে কোন খামতি রাখতে চাননি আলিয়া। পেশায় যৌনকর্মী হিসেবে শুরু করে এক সময়ে মাফিয়া বস হয়ে মুম্বইয়ের আন্ডারওয়র্ল্ডে দাপটে রাজত্ব করতেন গঙ্গুবাই। বাস্তবের সেই চরিত্রকেই পর্দায় জীবন্ত করে তুলবেন আলিয়া। সে জন্য শিখছেন মরাঠি ভাষার কথ্য গালিগালাজও।

 

চিত্রনাট্যে দেখানো হচ্ছে, গঙ্গুবাইয়ের বিভিন্ন বয়স। কমবয়সি এবং পরিণত বয়সের দু’টি লুকই প্রকাশ করা হয়েছে। কমবয়সি গঙ্গুবাইয়ের পরনে স্কার্ট-ব্লাউজ়, ফিতে দিয়ে বাঁধা দু’টি বেণী আর ‘অ্যাকসেসরি’ বলতে সামনে রাখা একটি পিস্তল। পরিণত লুকে আলিয়া পুরোদস্তুর মরাঠি রমণীর সাজে, কপালে সিঁদুরের টিপ, গালে উল্কি। নির্মাতারা আলিয়ার ফার্স্ট লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘স্ট্রেংথ, পাওয়ার, ফিয়ার’। রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন-সহ অনেকেই আলিয়ার লুকের প্রশংসায় কমেন্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। আগামী সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: