বর্তমানে টিন এজারদের মধ্যে কার্ত্তিক আরিয়ানের জনপ্রিয়তার কথা নতুন করে না বললেও চলে। তাঁর মধ্যে মহিলা ফ্যানের সংখ্যা নেহাত কম নয়। সামনেই মুক্তি পাবে প্রথম ছবি। কিন্তু তার আগেই এক বিতর্কিত মন্তব্য করে ফেললেন অভিনেত্রী পূজা বেদীর মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। কার্তিকের প্রতি তাঁর অসম্ভব টানের কথা নিজের মুখেই স্বীকার করে নিলেন এই স্টারকিড। এক সাক্ষাৎকারে সারা-কার্তিকের আসন্ন ছবি ‘লভ আজ কাল’-এ দু’জনের উষ্ণ রসায়ন দেখে উচ্ছ্বসিত আলিয়া নিজ মুখেই বলে ফেললেন, যদি কোনওদিন ঘুম থেকে উঠে কার্তিককে নিজের বিছানায় দেখেন একেবারেই নাকি অবাক হবেন না! শুধু তাই নয়, কার্তিকের সঙ্গে মাখোমাখো রোমান্স করতেও নাকি একেবারেই অসুবিধা নেই তাঁর।

 

আলিয়ার ওই মন্তব্যের পরেই বলিপাড়ায় ফিসফাস, তবে কি সারার মতোই কার্তিকের প্রেমে পড়লেন ওই নতুন অভিনেত্রী? টিনএজারদের মধ্যে কার্তিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া। মহিলা ফ্যানবেস বেশ লম্বা। এমনকি বলি টাউনের সেলেবরাও রাখঢাক না করেই তাঁর প্রতি ভাললাগা ব্যক্ত করেছেন। এই যেমন সারা আলি খান।এক সাক্ষাৎকারে সরাসরি বলেছিলেন কার্তিকের প্রতি টানের কথা। এ দিকে আবার অনন্যা পাণ্ডেও বলে এসেছেন, কার্তিক নাকি তাঁর ‘খুব ভাল বন্ধু’। যদিও গুঞ্জন, বন্ধুত্বতেই কেবল সীমাবদ্ধ নেই তাঁদের সম্পর্ক।

 

আগামী ৩১ জানুয়ারি বড় পর্দায় পা রাখতে চলেছেন আলিয়া। ছবিতে সইফ আলি খানের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সইফ ছাড়াও ওই ছবিতে রয়েছেন তব্বু।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: