করোনা আতঙ্কে এখন গোটা বিশ্ব থরহরি কম্পমান। বহু লোক নিজেদের যাত্রা বাতিল করেছেন, কেও বা বাতিল করেছেন ছবির শুটিং। করোনা আতঙ্কের জেরে শেষ পর্যন্ত নিজের বিয়ের ভেনুই পাল্টে ফেলেছেন বলি অভিনেতা বরুণ ধাবন।

 

এখন বলিউডে চর্চিত কাপল হলেন আলিয়া রনবির, কিন্তু তার  আগে বি টাউনের সবচেয়ে চর্চিত বিষয় ছিল বরুণ ধওয়ন ও তাঁর ছেলেবেলার বান্ধবী নাতাশা দালালের প্রেম আর বিয়ে। বরুণ কোনও লুকোছাপাও করেননি এই বিষয় নিয়ে।গত বছরই আনুষ্ঠানিকভাবে নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন।কিন্তু মানুষ ভাবে এক আর হয় আর এক। 

 

কথা ছিল মে মাসেই সাতপাকে বাঁধা পড়বেন বরুণ, তাইল্যান্ডের পাঁচতারা হোটেলে। এই ডেস্টিনেশন ওয়েডিং নিয়ে খুবই উত্তেজিত ছিল গোটা ধওয়ন পরিবার।

 

কিন্তু করোনাভাইরাসের জোরে ভেস্তে গেল সব প্ল্যান। নাজেহাল বরুণ।বিয়ের জায়গাই তৈরি করল সমস্যা।এমনই খবর মুম্বই সংবাদমাধ্যমের। এখনও পর্যন্ত তাইল্যান্ডে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৪৭ জন।এই মারণরোগ সেদেশে প্রাণ কেড়েছে এক জনের।

 

করোনা নিয়ে কোনওরকম ঝুঁকি নিতে রাজি নয় ধওয়ন পরিবার, তাই পাল্টাচ্ছে বরুণের বিয়ের ভেনু। শোনা যাচ্ছে রাজস্থানের যোধপুরে গাঁটছড়া বাঁধবেন বরুণ-নাতাশা।

 

সামনেই মুক্তি পেতে চলেছে বরুনের ছবি কুলি নাম্বার ওয়ান, তার আগে বিয়ের ভেনু নিয়ে বেশ চাপে পড়েছে বরুনের পরিবার।সব মিলিয়ে বেশ চাপের মধ্যেই আছেন অভিনেতা ও তাঁর পরিবার। 

మరింత సమాచారం తెలుసుకోండి: