ট্রোলিং তো সেলেবদের জীবনের একটি অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। এর হাত থেকে রেহাই নেই কারো। উদ্দেশ্য ছিল করোনা ভাইরাস নিয়ে ফ্যানেদের সতর্ক করা, কিন্তু সেই বিষয় নিয়েই চরম ট্রোলিং এর শিকার হলেন পরিনিতি চোপড়া। একটা টুইটার পোস্ট নিয়েই বিরাগভাজন হয়েছেন তিনি নেটিজেনদের কাছে। টুইটার পোস্ট নিয়ে চরম ট্রোলড এর শিকার হলেন তিনি।

 

সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছেন পরিণীতি। পোস্টে দেখা যাচ্ছে তাঁরসাদা মাস্কে ঢাকা মুখ। ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিমে পরিণীতি ক্যাপশনে লিখেছেন,“স্যাড, কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই।” করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতেই ওই পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

গুনে গুনে ঠিক তিনটে ছবি। কখনও ডান দিকে ফিরে আবার কখনও বা সোজাসুজি। আর তাতেই পরিণীতির উপর নেটাগরিকরা গেলেন রেগে। “লোকে করোনাভাইরাসে মারা যাচ্ছে আর তিনি কিনা ‘পোজ’ দিয়ে ফোটোশুট করছেন”, কমেন্ট করে ক্ষোভ উগরে দিলেন নেটাগরিকদের একাংশ। কেউ লিখলেন, “এই অস্থির অবস্থায় ফোটোশুটের কি আদৌ প্রয়োজন ছিল পরিণীতি?” কারও মন্তব্য একটু বেশিই নির্দয়। তাঁকে অসহিষ্ণু এবং করোনাভাইরাসের সঙ্গেও তুলনা করে উড়ে এসেছে ব্যক্তিগত আক্রমণও।

 

যদিও ফ্যানেদের একাংশ পাশে দাঁড়িয়েছে তাঁর। একজন লিখেছেন, “যেহেতু তিনি সেলেব, তাই তিনি যা-ই করুন না কেন ট্রোলড হয়ে যান। কী ভুল বলেছেন তিনি?” তবে এখনও পর্যন্ত এই ঘটনা নিয়ে কোনও মন্তব্য করেননি পরিণীতি।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: