পর্দায় ফিরতে চলেছে রাজু, শ্যাম ও বাবু ভাইয়ার সেই বিখ্যাত ট্রায়ো। গতবছরের শেষে বারবার শিরোনামে উঠে এসেছে হেরা ফেরি (Hera Pheri) ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি। চিত্রনাট্য পছন্দ হয়নি তাই হেরা ফেরি ৩ (Hera Pheri 3)-তে কাজ করতে রাজি হননি অক্ষয় কুমার (Akshay Kumar)। তাই খিলাড়ির কুমারের বদলে ছবিতে শ্যামের চরিত্রে কার্তিক আরিয়ানকে (Kartick Aaryan) বেছে নেন প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। এরপরই নেটদুনিয়ায় অক্ষয়ের ভক্তরা ক্ষোভ উগরে দেন। ছবির সহঅভিনেতা সুনীল শেট্টিও (Sunil Shetty) বারবার প্রকাশ্যে জানিয়েছেন, অক্ষয় কুমারকে ছাড়া হেরা ফেরি ৩ অসম্পূর্ণ। এরপই নড়েচড়ে বসেন প্রযোজক।সদ্যই নাকি একসঙ্গে গভীর আলোচনা সারতে দেখা গিয়েছে অক্ষয় কুমার, সুনীল শেট্টি, পরেশ রাওয়াল ও নির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালাকে (Akshay Kumar,Sunil Shetty,Paresh Rawal & Firoz A Nadiadwala)। বলিপাড়া সূত্রে খবর, হেরা ফেরি ৩ তে কাজ করতে রাজি হয়ে গিয়েছেন বলিপাড়ার খিলাড়ি। সেই মিটিংয়ের পরই নাকি মিটে গিয়ে গিয়েছে সব সমস্যা।

অক্ষয়ের সব দাবি মেনে নিয়েছেন প্রযোজক। অন্যদিকে হেরা ফেরি ৩-র জন্য খানিকটা পারিশ্রমিক কমিয়েছেন খিলাড়ি কুমারও। তবে গল্পের এখানেই কিন্তু শেষ নয়। শোনা গিয়েছিল,শুধু হেরা ফেরি ৩ নয়,পাশাপাশি আওয়ারা পাগল দিওয়ানা ২ এবং ওয়েলকাম ৩ ও তৈরি করতে চলেছেন ফিরোজ নাদিয়াদওয়ালা। জোর জল্পনা চলছে, তিনটি ছবিতেই একসঙ্গে দেখা যাবে অক্ষয়,সুনীল ও পরেশ রাওয়ালকে। কিছুদিনের মধ্যেই নতুন টিজার আসবে। যে টিজারে একাধিক নতুন ছবির ঘোষণা করবেন তিন বলিতারকা।

অন্যদিকে, শেষ পর্যন্ত মুক্তি পেল হীরামণ্ডি(Heeramandi)-র ফার্স্ট লুক।খুব শীঘ্রই নেটফ্লিক্সে আসছে পরিচালক সঞ্জয় লীলা বানশালির(Sanjay Leela Bhansali) ডেবিউ ওয়েব সিরিজ হীরামন্ডি।সদ্যই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে সিরিজের মোশন পোস্টার(Motion Poster)।চল্লিশের দশকের লাহোর শহরের এক নিষিদ্ধ পল্লীর জীবনযাত্রা হীরামন্ডি-র গল্পে ফুটিয়ে তুলেছেন পরিচালক সঞ্জয় লীলা বানশালি। সিরিজে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন মণীষা কৈরালা,অদিতি রাও হায়দারি,শারমিন শেহগাল,রিচা চাড্ডা,সঞ্জিদা সেখ ও সোনাক্ষি সিনহা(Manisha Koirala,Aditi Rao Hydari,Richa Chaddha,Sanjida Shaikh)।২০২১সাল থেকেই বারবার সিনেপ্রেমীদের চর্চায় উঠে এসেছে এসএলবির ডেবিউ ওয়েব সিরিজ হীরামণ্ডি। অবশেষে প্রকাশ্যে এল সিরিজের প্রথম ঝলক।অবশ্য এখনই ওটিটিতে আসছে না হীরামন্ডি। কারণ,মেগাবাজেট এই সিরিজের শ্যুটিং কিন্তু এখনও বেশ খানিকটা বাকি রয়েছে বলেই জানা যাচ্ছে।সম্ভবত,২০২৩এর শেষ দিকে নেটফ্লিক্সে আসতে পারে হীরামণ্ডি।এবার কবে বহু প্রতীক্ষিত এই সিরিজ স্ট্রিমিংয়ের দিনক্ষণ ঘোষণা করে নেটফ্লিক্স কতৃপক্ষ সেদিকেই নজর থাকবে আমাদের।

మరింత సమాచారం తెలుసుకోండి: