ফের কি ভাঙবে তৃণমূলের ঘর? এদিন দিলীপ ঘোষের মন্তব্যে বেড়েছে জল্পনা। মুকুল থেকে শোভন একের পর এক
পালা বদলেছে। আবারো কি ঘর ভাঙবে রাজ্যের তৃণমূল সরকারের। তেমনটাই ইঙ্গিত দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।
সোমবার কলকাতার এক গনেশ পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে বলেন ৮ জন বিধায়ক তাঁর সঙ্গে যোগাযোগ রাখছেন এবং তাঁরা দলত্যাগ করতে ইচ্ছুক। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা তথা বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। ফলে তাঁর এই উপস্থিতি বিজেপিতে যোগদানের জল্পনা আরও উস্কে দিয়েছে।
চলতি বছরের জুলাইয়ে বিধাননগর পুরনিগমের পদ থেকে সরানো হয় সব্যসাচী দত্তকে। তার আগে থেকেই দলীয় নেতৃত্বের সঙ্গে সম্পর্ক ভাল যাচ্ছিল না তাঁর। এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, জাতীয় সম্পাদক অরবিন্দ মেনন এবং মুকুল রায়কে অভ্যর্থনা জানান সব্যসাচী দত্ত। আর এতেই আরও পরিষ্কার সব্যসাচীর বিজেপিতে যোগদানের আভাস।
এদিন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, “রাজ্যের বিভিন্ন জায়গায় তৃণমূলের নেতাকর্মীরা বিজেপিতে যোগ দিচ্ছেন। অন্তত ৮ জন বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ রাখছেন। আমরা তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছি, দেখা যাক, তাঁরা কবে যোগদান করেন”। এখন তাদের সুযোগ যারা স্বার্থ নিয়ে পার্টি টা করে । কারন টিকিট বা পেট্রোল পাম্প নাহলে দু কোটি তার উপর গা জোয়ারি করার জন্য জাতীয় দলের স্ট্যাম্প  । পরকিয়া বা চিট ফান্ড বা কাত মানি তে যুক্ত ব্যাক্তি রা তো ছুটবেন  ।



మరింత సమాచారం తెలుసుకోండి: