পামেলা কাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংয়ের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ আনেন, বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী। এরপরই লালবাজারের গোয়েন্দা বিভাগ রাকেশকে জিজ্ঞাসাবাদের জন্য সোমবার ডেকে পাঠায়। যদিও আগামী দু’দিন দিল্লিতে কাজ থাকায় এদিন লালবাজারের হাজিরা দিতে পারবেন না বলে জানিয়েছেন তিনি। প্রয়োজনে, পরে তদন্তের স্বার্থে লালবাজারে হাজিরা দেবেন  বলেও জানিয়েছেন বিজেপি নেতা রাকেশ সিং।

জি ২৪ ঘণ্টা খবরে প্রকাশ, লালবাজার সূত্রের খবর, এর কয়েক ঘন্টার মধ্যেই রাকেশ সিংয়ের চিড়িয়াখানা সংলগ্ন বাড়িতে হাজির হয় গোয়েন্দা পুলিশ। সেই সময়ই তাদের বাড়িতে ঢুকতে বাধা দেয় ওই বিজেপি নেতার ছেলে। রাকেশের বাড়ির দরজা বন্ধ করে দেয় সিআইএসএফ। তল্লাশির কাগজ পরিবারের হাতে দেওয়ার দাবি করেন রাকেশ সিংয়ের ছেলে। পামেলার অভিযোগের পর কলকাতা পুলিশের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রে’র অভিযোগ তুলে মানহানির মামলা করার হুঁশিয়ারি দেন রাকেশ। এই মর্মে, কলকাতা পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে চিঠি দিয়ে সেকথা জানিয়েওছেন ওই বিজেপি নেতা। তিনি চিঠিতে লেখেন, ফের যদি পামেলা তাঁর নাম নেয় তাহলে কলকাতা পুলিশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন। পরে লালবাজার থেকে সার্চ ওয়ারেন্ট আনা হয়। এরপর পুলিসকে বাড়ির ভিতরে ঢুকতে দিতে রাজি হন পরিবারের লোকেরা। তাঁদের সঙ্গে বাড়িতে তল্লাশি অভিযান শুরু করেন ৫-৬ পুলিস আধিকারিক।

এদিন রাকেশ জানান, তদন্তের স্বার্থে হাজিরা দিতে কোনও আপত্তি নেই তাঁর, তবে, ২৬ তারিখের পর। কলকাতা পুলিশের উপর তাঁর ভরসা নেই। তাই হাজিরার দিন কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ান ও আইনজীবীকে সঙ্গে নিয়ে তিনি লালবাজারে যাবেন। এই প্রতিবেদনের ছবি জি ২৪ ঘণ্টা থেকে নেওয়া।

మరింత సమాచారం తెలుసుకోండి: