ভারতীয় ক্রিকেটাররা এখন ব্যাস্ত ক্যারিবিয়ান সফরে। কিন্তু এই সফরের মাঝেই বড়সড় ধাক্কা খেলেন ভারতের তারকা পেসার মহম্মদ শামি। বধূ নির্যাতনের মামলায় বাংলার পেসারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করল আলিপুর আদালত।

 ১৫ দিনের মধ্যে শামিকে আদালতে আত্মসমর্পণ করতে বলল আলিপুর আদালত। সোমবার অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট ওই মামলায় অন্য অভিযুক্ত মহম্মদ শামির ভাই হাসিদ আহমেদের নামেও গ্রেফতারি পরোয়ানা জারি করেন। শামি কিছুটা সময় পেলেও তাঁর ভাইকে অবিলম্বে কোর্টে হাজিরার নির্দেশ দিয়েছেন বিচারক।

যাদবপুর থানায় শামির বিরুধ্যে বধূ নির্যাতনের অভিযোগ করেন তাঁর স্ত্রী  স্ত্রী হাসিন জাহান। সেই মামলার তদন্তে নামে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। গত মার্চে তদন্তকারীরা শামি এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে চার্জশিট জমা দেন। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮এ এবং ৩৫৪ (শ্লীলতাহানি) ধারায় অভিযোগ আনা হয় শামি এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে। হাসিনের আইনজীবীর অভিযোগ, বার বার উপস্থিত হওয়ার জন্য আদালত নির্দেশ দিলেও তা গ্রাহ্য করেননি শামি বা তাঁর ভাই। শামি এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করার জন্য তাঁরা আদালতের দ্বারস্থ হয়েছিলেন।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: