একেবারে নতুন লুকে শাহরুখ খান। কালো সাদা লম্বা চুল, মুখে কাঁচা পাকা দাঁড়ি, মুহূর্তে ভাইরাল কিংখানের ছবি। সল্ট পিপার লুক(Salt Peeper Look) এমনিতেও ট্রেন্ডিং। অমিতাভ বচ্চন থেকে শুরু করে হালফিলের নেহা ধুপিয়া, তারকারা অনেকেই সল্ট পিপার লুককে নিজের স্টাইল স্টেটমেন্ট বানিয়ে ফেলেছেন। এবার সেই তালিকায় নতুন নাম শাহরুখ খান। বাদশার নতুন লুকে চমকে যায় তাঁর ফ্যানেরা। কারোর মতে 'এই লুকে আরও বেশি রোমান্টিক লাগছে' প্রিয় তারকাকে, কেউ আবার বলেছেন, 'সিংহ বুড়ো হয়ে গেলেও সিংহই থাকে', আরেক নেটিজেন লিখেছেন, 'একজন নায়কের রাতারাতি এি লুক নিতে গেলে সাহস লাগে'।

আসলে ভাইরাল এই ছবি একেবারেই সত্যি নয়। একটি পুরনো ছবিকে এডিট করেছে শাহরুখের এক ফ্যান। অনেকদিনই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন না শাহরুখ খান। তাই তাঁর ফ্যানেরাই সেই দায়িত্ব নিয়ে নিয়েছে প্রায়। শাহরুখের পুরনো ছবি এডিট করতে শুরু করেছে বলে মতামত নেটিজেনদের। আসলে এটি শাহরুখের একটি পুরনো ছবি। ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যালেন্ডারের জন্য ছবিটি শুট করেছিলেন কিং খান। সেই ছবির ওপরেই কেরামতি করেছেন এক ফ্যান।

অন্যদিকে, ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো আদ্যোপান্ত প্রেমের ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিজয়-রশ্মিকা। বলা হয়, পর্দার সেই প্রেম গড়িয়েছে বাস্তবেও। একসঙ্গে জিমে যাওয়া থেকে চুপি চুপি শহর ছাড়া— বিজয়-রশ্মিকার কীর্তিকলাপ নিয়ে চর্চার শেষ নেই। আপাতত মুম্বইয়ে দিন কাটছে তাঁদের। একসঙ্গে নানা জায়গায় যেতে দেখা গিয়েছে নায়ক-নায়িকাকে। গুঞ্জন, কাজের পাশাপাশি বিয়ের প্রস্তুতির জন্যই মুম্বই এসেছেন দু’জন। চর্চা-আলোচনা বহাল। কিন্তু বিজয় বা রশ্মিকা স্পিকটি নট।

మరింత సమాచారం తెలుసుకోండి: