চর্চিত হওয়া সেলেব জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ।কখনও সেই চর্চা হয় নিন্দার আবার কখনও বা প্রশংসার।আর এই চর্চাই থাকার জন্য অনেকে কি কি না করেন। বলিউড সেলেবদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা সবথেকে বেশি।এই ইন্সটাগ্রাম পোস্ট থেকে তিনি রোজগারও করেন প্রচুর।

গত বছর বিখ্যাত আমেরিকান গায়ক নিক জোনাসকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া । তার পর থেকেই নিকের সঙ্গে আমেরিকাতেই থাকছেন তিনি। আর নিকের সঙ্গে করা পার্টি থেকে তাঁদের সেলিব্রেশনের বিভিন্ন ছবি নিয়মিতভাবে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন বলিউডের ‘দেশি গার্ল’।

প্রিয়ঙ্কার শেয়ার করা তাঁর ৩৭তম জন্মদিন সেলিব্রেশনে‌র ছবি ইতিমধ্যেই হিট সোশ্যাল মিডিয়ায়। তবে সেই সেলিব্রেশনের রেশ এখনও কাটেনি। মিয়ামিতে নিজেদের মধ্যে একান্তে সময় কাটাচ্ছেন নিক-প্রিয়ঙ্কা। আর সেই সময় কাটানোর ছবি গতকাল নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। সেই ছবিগুলি বুঝিয়ে দিচ্ছে নিক-প্রিয়ঙ্কার প্রেমের রসায়ন কতটা গভীর।

ছবিতে প্রিয়ঙ্কাকে দেখা যাচ্ছে হাল্কা গোলাপি রঙের পোশাকে। আর খালি গায়ে থাকা নিক আলিঙ্গন করে রয়েছেন তাঁকে। একে অপরের চোখে চোখ রেখে তাঁদের এই আলিঙ্গনে মুগ্ধ তাঁদের ভক্তকূল। 

সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই ছবিটি ভাইরাল হয়ে গেছে।ভক্তরা সাধুবাদ জানিয়ে কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন।'রব নে বানা দি জোড়ি' ও বলেছেন তাঁরা।


మరింత సమాచారం తెలుసుకోండి: