ট্যুইটারে ক্ষোভ প্রকাশ করলেন, দেশের প্রাক্তন অধিনায়কের স্ত্রী সাক্ষী ধোনি। সম্প্রতি এমএস ধোনির  স্ত্রী সাক্ষী ধোনি একটা টুইট করেছেন, আর মাত্র কয়েক মিনিটের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। টুইটারে তিনি রাঁচি-র বৈদ্যুতিক সংযোগ নিয়ে যে সমস্যা আছে, তাই তুলে ধরার চেষ্টা করেছেন।
ঝাড়খণ্ডে আর কয়েক মাসের মধ্যেই বিধানসভা নির্বাচন হতে চলেছে। এই রকম অবস্থায় অঞ্চলে কতটা উন্নতি হয়েছে তা নিয়ে সরব হয়েছেন মুখ্যমন্ত্রী রঘুবর দাস, সেখানকার বৈদ্যুতিক ঘাটতি নিয়েও মুখ খুলেছেন তিনি। 
তার একটা পুরানো টুইট ইতিমধ্যে ভাইরাল হয়েছে, তাতে তিনি লিখেছিলেন '২০১৮ -র মধ্যে সারাদিন রাত বিদ্যুৎ সরবরাহ করা হবে।'' তার এই প্রতিশ্রুতি কতটা সফল হয়েছে, সেটাই সাক্ষী ধোনি চোখে আঙ্গুল দিয়ে দেখানোর চেষ্টা করেছেন।
বিদ্যুতের সমস্যা নিয়ে জেরবার সাক্ষী টুইট করে বলেছেন, ''রাঁচির বিদ্যুতের সমস্যা প্রতিটি মানুষের জীবনের সাথে জড়িয়ে গেছে।
  প্রতিদিন ৪ থেকে ৭ ঘন্টা কারেন্ট থাকে না। ১৯ সেপ্টেম্বর ২০১৯ -ও গত ৫ ঘন্টা ধরে কারেন্ট নেই।  অথচ কারেন্ট না থাকার পিছনে কোনো যুক্তি সঙ্গত কারণ দেখঝে যাচ্ছে না। আবহাওয়ায় যথেষ্ট ভালো, কোনো অনুষ্ঠানও নেই। আশা করছি এই সম্পর্কিত আধিকারিকরা এই বিষয়ে অবশ্যই আলোকপাত করবেন। আজকের দিনে স্বাধীনতার এত দিন পেরিয়ে এসেও আজও এই অবস্থা আমাদের দেশে । সত্যি লজ্জার ব্যাপার । যা  আজকে একজন প্রাক্তন ক্রিকেটারের স্ত্রী টুইটারে এর মাধ্যমে এই বিদ্যুৎ সংযোগের ব্যাপারে যা শিক্ষা দিলেন তাকে আমরা সাধুবাদ জানাই ।


మరింత సమాచారం తెలుసుకోండి: