বলিউডে বেশ ফর্মেই রয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু। তাঁর অভিনীত আগামী ছবি  'থাপ্পর'-এর ট্রেলার শুক্রবার মুক্তি পাওয়ার পরেই ১১ মিলিয়ন এর বেশি টিজার দেখেছেন দর্শকেরা।

থাপ্পড় ছবিতে প্রধান ভূমিকায় অভিনীত, অভিনেত্রী তাপসী পান্নু তার ইনস্টাগ্রামে একটি পোষ্ট করে ট্রেলারটির আকর্ষণীয় হওয়ায় দর্শকদের উদ্দেশ্য ছবিটি দেখার জন্য বলেছেন। ছবিটির চিন্তামূলক ট্রেইলারটিতে তাপসী পান্নু অমৃতা নামের এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন। খেলাটি শুরু হয়েছিল একজন উকিলের গৃহবধূ অমৃতাকে জিজ্ঞাসা করে যে,"কেন তার স্বামী কেবলমাত্র তাকে একটি থাপ্পড় মারায় সে তার স্বামীকে ডিভোর্স দিচ্ছেন?" যার উত্তর সে সাহসী জবাব দেয়, "কেবল একটি থাপ্পর, কিন্তু না, সে এটি করতে পারে না।"

ভিডিওটিতে সেই গল্পটি বর্ণনা করা হয়েছে যেখানে অমৃতাকে তার স্বামী এবং পরিবারের প্রতি উৎসর্গকৃত হয়ে সুখি ভাবে সংসার জীবনযাপন করতে দেখা যায়। আবার যখন হঠাৎ দেখা যায় কোনো একটি পার্টিতে তার স্বামী তাকে চড় মারেন।
ছেলেটি আরও এমন প্রশ্ন-উত্তর অনুসরণ করে যেখানে তাপসী পান্নুকে তার শারীরিক নির্যাতনের প্রতি তার অসহিষ্ণুতা নিয়ে মুখ বন্ধ করে থাকতে দেখা যায়। চলতি বছরে ২৮ শে ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পেতে চলেছে। থাপ্পড় ছবিতে প্রধান ভূমিকায় অভিনীত, অভিনেত্রী তাপসী পান্নু তার ইনস্টাগ্রামে একটি পোষ্ট করে ট্রেলারটির আকর্ষণীয় হওয়ায় দর্শকদের উদ্দেশ্য ছবিটি দেখার জন্য বলেছেন। ছবিটির চিন্তামূলক ট্রেইলারটিতে তাপসী পান্নু অমৃতা নামের এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন। খেলাটি শুরু হয়েছিল একজন উকিলের গৃহবধূ অমৃতাকে জিজ্ঞাসা করে যে,"কেন তার স্বামী কেবলমাত্র তাকে একটি থাপ্পড় মারায় সে তার স্বামীকে ডিভোর্স দিচ্ছেন?" যার উত্তর সে সাহসী জবাব দেয়, "কেবল একটি থাপ্পর, কিন্তু না, সে এটি করতে পারে না।"

మరింత సమాచారం తెలుసుకోండి: