সময়টা দীপিকার অনুকূলে যাচ্ছেনা খুব একটা। সম্প্রতি তাঁর অভিনীত ছবি ‘ছপাক’ এর ভাগ্যে লক্ষ্মীলাভ হয়নি বক্স অফিসে। কিছুদিন আগেই গেরুয়া শিবিরের বিরাগ ভাজন হয়েছিলেন জেএনইউ তে যাওয়া নিয়ে। এ বার অ্যাসিড আক্রান্ত মালতীর লুক পুনর্গঠন করার চ্যালেঞ্জ দিয়ে প্রবল সমালোচনার সম্মুখীন হতে হল তাঁকে।

টিকটক অ্যাপে প্রকাশ পাওয়া এক ভিডিয়োতে দেখা যাচ্ছে দীপিকা এক মেকআপ আর্টিস্টকে তাঁর প্রিয় তিনটি ছবির লুক বর্ণনা দিতে গিয়ে বলছেন, “ওম শান্তি ওম, পিকু এবং ছপাক এই তিনটি লুকই নাকি তাঁর সবচেয়ে প্রিয়। এমনকি তিনি ওই মেকআপ শিল্পীকে ওই তিনটি লুক রি-ক্রিয়েট করতেও বলেন। সেই মতোই ওই শিল্পী মেকআপের সাহায্যে ওই তিনটি লুক রি-ক্রিয়েট করে টিকটকে আপলোড করতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে।

এক জন লেখেন, “চূড়ান্ত অসংবেদনশীল,এই ছবিটি তোমার মেকআপ কেমন হয়েছে বোঝানোর জন্য বানানো হয়নি। গল্পটি এমন একজন মানুষের যে ওই দাগগুলো কোনদিন মুছে ফেলতে পারবে না। তোমার মেক আপ তুমি চাইলেই মুছতে পারবে। কিন্তু সে পারবে না।”

 

আর একজন লিখেছেন, ‘অ্যাসিড পোড়া মুখ কোনও লুক নয়। সেটা নিয়ে টিকটক চ্যালেঞ্জ! তোমার থেকে আশা করিনি দীপিকা।” যদিও কেউ কেউ দীপিকার পাশে দাঁড়িয়ে বলেছেন, “মালতী অথবা অ্যাসিড আক্রান্তদের অসম্মান করার কোনও উদ্দেশ্য ছিল না দীপিকার।”

 

গত ১০ জানুয়ারি মুক্তি পেয়েছিল মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’। বক্স অফিসে ভাল ফল না হলেও দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল সেই ছবি। প্রশংসিত হয়েছিল দীপিকার অভিনয়ও। কিন্তু ‘অ্যাসিড লুক’-এর চ্যালেঞ্জ দিয়ে তিনি আবার বিতর্কে।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: