ভোর রাতে ভয়াবহ আগুন (Fire) নিউ টাউনে (New Town)। শোনা গেল সিলিন্ডার ফাটার শব্দ। শনিবার ভোরে নিউ টাউনের (New Town) শাপুরজির সুখবৃষ্টি আবাসনের সামনে একের পর এক দোকানে আগুন (Fire) লেগে যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। কিন্তু দমকল আসার আগেই ভস্মীভূত হয়ে যায় ১৫ টি দোকান। পড়ে দমকল বাহিনী এসে কোনও ক্রমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পৌঁছয় টেকনোসিটি থানার পুলিশ (Police)। এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকাবাসীর মধ্যে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার ভোর ৩ টে নাগাদ প্রথম আগুন দেখতে পান স্থানীয়রা।  প্রথমে দুটি দোকান জ্বলতে থাকে। তার আগে অবশ্য একটি সিলিন্ডার ফাটার শব্দ শুনতে পেয়েছিলেন তাঁরা। মনে করা হচ্ছে, মূলত এই সিলিন্ডার ফেটেই আগুন লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের পাঁচটি ইঞ্জিন। ঘণ্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে আগুন ছড়িয়ে পড়ে পাশের দোকানগুলিতে। যদিও, এই ঘটনায় হতাহতের খবর নেই বলে জানা গিয়েছে।

দমকলের তরফ থেকে জানানো হয়েছে, যে দোকানগুলিতে আগুন লেগেছিল, সেই দোকানগুলির ওপর দিয়ে হাইটেনশন তার গিয়েছে। আর একটি হাইটেনশন তার ছিঁড়ে দোকানের ওপর পড়ে যাওয়ার ফলেই অগ্নিসংযোগ ঘটেছে। আর তার থেকেই সিলিন্ডারে আগুন লেগে তা ফেটে যায়। উল্লেখ্য, গত কয়েকদিন আগেই  রবীন্দ্র সদনের কাছে একটি টায়ারের গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে। প্রথমে কেউ আটকে থাকার আশঙ্কা করা হয়। তবে দমকল ঠিক সময়ে এসে যাওয়ায় কেউ হতাহত হননি।

మరింత సమాచారం తెలుసుకోండి: