প্রথম সিজনে দিল্লিতে জঙ্গি কার্যকলাপ রোখা, দ্বিতীয় সিজনে তামিলনাড়ুর বুকে স্লিপার সেলের সঙ্গে টানটান লড়াই থেকে নিজের মেয়েকে নিরাপদে ঘরে ফেরানো— মনোজ বাজপেয়ী অভিনীত এই ওটিটি সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। সিরিজে ‘শ্রীকান্ত তিওয়ারি’ ওরফে মনোজ তো বটেই, তাঁর স্ত্রীর ভূমিকায় দক্ষিণী অভিনেত্রী প্রিয়মণি এবং সহকারী ‘জে কে’র চরিত্রে শরিব হাসমিও প্রশংসা কুড়োন সমানতালে। দ্বিতীয় সিজনে জঙ্গি নেত্রীর ভূমিকায় নজর কেড়েছিলেন আর এক দক্ষিণী তারকা সামান্থা প্রভুও।

তবে পথ চেয়ে হাপিত্যেশ। সেই গত বছর ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ দেখা শেষ করার পর থেকেই তৃতীয় সিজনের অপেক্ষায় হাঁকপাঁক করছেন দর্শকেরা। প্রায় এক বছর বাদে এল সুখবর। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার এক দায়িত্বপূর্ণ পদের ভার বনাম স্বামী ও বাবার কর্তব্যপালনের টানাপড়েনের কাহিনিতে মজে থাকা দর্শক এখন ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর তৃতীয় সিজনের দিন গুনছেন। প্রায় এক বছর বাদে সেই অপেক্ষা ফুরোনোর ইঙ্গিত দিলেন নির্মাতারা। সব ঠিক থাকলে এ বছরের শেষেই শ্যুটিং শুরু হবে ‘দ্য ফ্যামিলি ম্যান ৩’-র।

অন্যদিকে, ভাষাদিবসের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, ‘লতা মঙ্গেশকরও হারিয়ে গেলেন। বাপ্পি লাহিড়ি ছাত্র যৌবনের মন কেড়েছিলেন। তাঁর গানগুলি আজকের ছেলে মেয়েদের মধ্যেও জনপ্রিয়। তিনি মঙ্গল দ্বীপ জ্বেলের মতো গানও গেয়েছেন। আমার সঙ্গে বাপ্পিদার দেখা হলে বলতেন, মমতা আমাকে দু’টো গান লিখে দিও। আমি গাইব। গান লিখেও দিয়েছিলাম। কোনও কারণে হয়তো সময় পাননি, ওঁর গেয়ে ওঠা হয়নি। সন্ধ্যাদিও মারা গেলেন, খারাপ লাগে।’

మరింత సమాచారం తెలుసుకోండి: