শনিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন , সরকার তার ফোন ট্যাপ করছে । সরকার বলতে এখানে কেন্দ্র সরকারের কথা বলেছেন । ইতিমধ্যে হোয়াটসঅ্যাপে নজরদারি চালানো হচ্ছে  দেশের মুষ্টিমেয় কয়েক জন রাজনীতিবিদ , সমাজকর্মী , সাংবাদিকের মোবাইলে বলে হোয়াটসঅ্যাপ সর্তক করেছে । এরপরেই মুখ্যমন্ত্রী এই অভিযোগ করেন ।
মুখ্যমন্ত্রীর এই অভিযোগ জবাব দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় । তিনি বলেছেন, দেশে যা  ঘটে, সবেতেই সব থেকে আগে ভীত সন্ত্রস্ত হয়ে পড়েন মুখ্যমন্ত্রী। আর্থিক প্রতারণাই হোক কিংবা হালের ফোন ট্যাপিং, সবেতেই তিনি(মমতা) মনে করেন, তাঁকেই টার্গেট করা হচ্ছে। বাবুলের প্রশ্ন মুখ্যমন্ত্রী কেন এরকম করেন, তা তাঁর মাথায় আসছে না।
বাবুল সুপ্রিয়-র অভিযোগ, মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ পুলিশ অফিসার ইজরায়েল গিয়েছিলেন। তিনি সেখান থেকে সফটঅয়্যান আনেন। তারপর থেকে রাজ্যের রাজনীতিবিদদের ফোন ট্যাপ করা হচ্ছিল বলেও অভিযোগ করেছেন বাবুল। একথা ছড়িয়ে পড়তেই গোপন কথা বলার জন্য হোয়াটসঅ্যাপে কল করা শুরু করেন তৃণমূলেরই নেতারা।
এরপরেই তিনি বিস্ফোরক অভিযোগ করেন ,সাংবাদিক জগত কিংবা রাজনীতিবিদদেরই শুধু টার্গেট করেননি মমতা বন্দ্যোপাধ্যায়, নিজের ক্যাবিনেটের সদস্যরাও, ফোনে কথা বলতেই ভয় পান বলে দাবি করেছেন বাবুল সুপ্রিয়। তাঁরা হোয়াটসঅ্যাপে কল করেন বলে জানিয়েছেন। তিনি বলেন , দলের নেতা-কর্মী থেকে শুরু করে বিরোধী নেতা-কর্মীদের উপর নজরদারী চালানোর জন্য নবান্ন থেকে থানার সাব-ইনস্পেকটরদেরও পোষ্টিং হয় !


మరింత సమాచారం తెలుసుకోండి: