আচমকা হ্যাকড (Hacked) হল দেবের (Dev) সংস্থার ইউটিউব চ্যানেল (Youtube Channel)। সেখান থেকে পোস্ট করা হচ্ছে একের পর এক অন্য সফটওয়্যার ভিডিয়ো। এমন দৃশ্য দেখে রীতিমত চোখ কপালে ওঠে নেটপাড়ার। অভিনেতা তথা সাংসদ দেন এই মুহূর্তে মধ্যপ্রদেশে (Madhya Pradesh) ব্যোমকেশের শুটিং-এ ব্যস্ত। তবে ঠিক কীভাবে ইউটিউব চ্যানেলটি হ্যাক হল, তা স্পষ্ট নয়।

ঠিক কী ঘটেছে? বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় দেবের ইউটিউব চ্যানেল 'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার'-এর কিছু স্ক্রিনশট ছড়িয়ে পরে। সেখানে দেখা যাচ্ছে, একটি ইউটিউব চ্যানেলের হোম পেজ। উপরের দিকে রয়েছে দেব এবং মিঠুনের ‘প্রজাপতি’ ছবির পোস্টার। আর নীচের দিকে একের পর এক সফটওয়্যার সম্পর্কিত ভিডিয়ো। মুহূর্তের মধ্যে সেই ভিডিয়োগুলো দেব-অনুরাগীদের চোখে পড়ে। এরপরই সোশ্যাল মিডিয়ায় দাবি ওঠে, দেবের ইউটিউব চ্যানেল হ্যাক হয়েছে। অনেকের আশঙ্কা, যদি হ্যাক হওয়া ইউটিউব চ্যানেল থেকে কোনও কুরুচিকর ভিডিয়ো পোস্ট করা হয়, তাহলে দেবের মানহানি হতে পারে। কারণ, অতীতে বহু তারকারাই এমন ঘটনার সাক্ষী থেকেছে।

উল্লেখ্য, দেবের নতুন ছবি 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য'-এর শুটিং চলছে জোরকদমে। এই মুহূর্তে ছবির আউটডোরে অভিনেতা রয়েছেন মধ্যপ্রদেশে। ছবিটি আগামী অগস্ট মাসে মুক্তি পাওয়ার কথা। তাই প্রযোজনা সংস্থার দম ফেলার সময় নেই। বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গরহস্য ছবিতে দেবকে ব্যোমকেশ রূপে, রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra) সত্যবতী এবং অম্বরীশ ভট্টাচার্যকে (Ambarish Bhattacharya) অজিতের ভূমিকায় দেখা যেতে চলেছে। তাঁদের সবারই ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। এরই মাঝে ঘটে গেল এমনই এক ঘটনা।

সাধারণত সমাজমাধ্যমে তারকাদের ব্যক্তিগত প্রোফাইলকে হ্যাকাররা টার্গেট করে থাকেন। ইদানীং, হ্যাকারদের দৌরাত্ম্যে প্রায়ই কোনও তারকা বা নামী প্রযোজনা সংস্থার সমাজমাধ্যমের অ্যাকাউন্ট হ্যাক হচ্ছে। এ বারে দেবের প্রযোজনা সংস্থাও সেই তালিকায় যুক্ত হল। এখন কবে তারা চ্যানেলটিকে পুনরুদ্ধার করতে পারে, দেখা যাক।

మరింత సమాచారం తెలుసుకోండి: