'আর আর আর' ছবির 'নাটু নাটু' গানটি অস্কার জয়ের পর ছবির অন্যতম নায়ক এনটিআর জুনিয়র এখন আন্তর্জাতিক মঞ্চে যথেষ্ট পরিচিত নাম।দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় সুপারস্টার জুনিয়ার এনটিআর। ২০১৬ সালে পরিচালক কোরাতলা শিবা তাঁকে নিয়ে নির্মাণ করেছিলেন 'জনতা গ্যারেজ' ছবিটি। তারপরে কেটে গেছে
অর্ধযুগ। পরিচালক সুপারস্টার হিরোকে নিয়ে ফ্রেন্ড নির্মাণ করছেন 'দেবারা' ছবিটি। এই ছবির শুটিং চলছে পুরোদমে। এই ছবিতেই হাঙ্গরের সঙ্গে প্রচন্ড লড়াই করতে দেখা যাবে জুনিয়র এনটিআরকে।
একটি বিনোদনমূলক পোর্টাল জানিয়েছে 'দেবারা' ছবিতে হাঙ্গরের সঙ্গে লড়াই করবেন এই দক্ষিণী সুপারস্টার। পরিচালক শিবা হাঙ্গরে সঙ্গে জুনিয়ার এন টি আর এর এই একশন দৃশ্যটি সমুদ্রে শুটিং করার পরিকল্পনা করেছেন। এটিই হবে ছবির অত্যন্ত গুরুত্বপূর্ণ আকর্ষণীয় একটি দৃশ্য।


২০০৫ সালে এস এস রাজামৌলি ‘ছত্রপতি’ সিনেমা নির্মাণ করেন। এ সিনেমায় প্রভাসকে হাঙ্গরের সঙ্গে লড়াই করতে দেখা যায়। ‘ছত্রপতি’ সিনেমার চেয়েও ‘দেবারা’ সিনেমার বাজেট বেশি। সুতরাং এ সিনেমার ফাইটিং দৃশ্যগুলো আরো বেশি বাস্তবিক করে নির্মাণ করবেন পরিচালক।

‘দেবারা’ সিনেমায় জুনিয়র এনটিআরের বিপরীতে অভিনয় করছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এ সিনেমার মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। তা ছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

জুনিয়র এনটিআর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ট্রিপল আর’। গত বছরের ২৫ মার্চ মুক্তি পায় এটি। মুক্তির পর দর্শকের ভালোবাসা যেমন কুড়িয়েছে, তেমনি বক্স অফিসও কাঁপিয়েছে এটি।

మరింత సమాచారం తెలుసుకోండి: