যে রাধে সে চুলও বাঁধে, এই উক্তিটির  আজ খুবই প্রাসঙ্গিক বঙ্গ নারী 'মিসেস ইন্ডিয়া ইউনিভার্স আর্থ '
অপ্সারা গুহঠাকুরতা-র ক্ষেত্রে। ‘মিসেস ইন্ডিয়া ইউনিভার্স ওয়েস্ট বেঙ্গল’, ‘মিসেস ইন্ডিয়া ইউনিভার্স ফ্যাশন আইকন’, ‘মিসেস ইন্ডিয়া ইউনিভার্স আইকনিক আইস’-এর শিরোপ রয়েছে তার ঝুলিতে। এবছর পুজোর পরিকল্পনা ও আগামীর পথচলার  কথা শেয়ার করলেন। কি বললেন অপ্সারা জেনে নেওয়া যাক....
প্রশ্নঃ এবছর পুজোর পরিকল্পনা কি?
উঃ পুজোর শুরুতেই চতুর্থী-তে রয়েছে পুজো মন্ডপ উদ্বোধনের অনুষ্ঠান, এছাড়াও রয়েছে পুজোয় জাজমেন্ট-এর অনুষ্ঠান, এগুলো সব ষষ্ঠী পর্যন্ত।তবে সপ্তমি থেকে একেবারেই ফ্রী। সপ্তমি থেকে পুরো সময়টা পরিবার,বন্ধু বান্ধব ও  খাওয়া দাওয়া জমিয়ে আড্ডার মধ্যে দিয়ে কাটাবো।
প্রশ্নঃ এবার পুজোয় স্পেশাল কিছু? 
উঃ পুজোয় স্পেশাল কিছু নেই তবে। পুজোয় চুটিয়ে আড্ডা, পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটানো। প্যান্ডেল হপিং, এছাড়াও থাকছে বাঙালি প্রধান যেটা ভুরিভোজ,অর্থাৎ খাওয়া দাওয়া। পুজোয় কোনোও ডায়েট চার্টও থাকছে না।
প্রশ্নঃ অপ্সরা দি পরিবার ও ছোট ছেলে-কে সামলে নিজের প্রফেশনটাকে কিভাবে ম্যানেজ করছো?
উঃ প্রথমত একটা কথা আছে ইচ্ছে থাকলে উপায় হয়,তবে আমার পরিবার সবসময় আমাকে সাপোর্ট করেছে।‌ পাশাপাশি মেয়ারা সব সামঞ্জস্য বজায় রাখতে পারে। যদি কারোর কোন কিছু করার অদম্য ইচ্ছে থাকে তবে সেটা সে সব দিকে ভারসাম্য বজায় রেখে সেটাকে পুরন করে, অপ্সারাও সেটাই করেছে।
প্রশ্নঃ প্রফেশনাল জীবনে ভবিষ্যতের কিছু পরিকল্পনা?
উঃ সামনেই ইন্টার ন্যাশনাল প্যাজেন্ট রয়েছে "ওমেন অফ ইউনিভার্স",সেখানে আমি দেশের হয়ে প্রতিনিধিত্ব করবো, এছাড়াও বিভিন্ন ইভেন্ট করছি, শো ডিরেকশন রয়েছে।
প্রশ্নঃ মহিলারা চায় নিজের ইচ্ছে পুরন করতে,কিন্তু ফ্যামিলি বা বিভিন্ন কারনে সম্ভব হয়ে ওঠে না। এই সম্পর্কে তোমার কি বক্তব্য?
উঃ আজকাল মেয়েরা নিজের পায়ে দাড়াতে চায়, তাই পরিবার যদি তাদের সাপোর্ট করে তাহলে তারা অনেক দূরে যেতে পারবে।
প্রশ্নঃ দশমিতে কি পরিকল্পনা ?
উঃ সব মহিলাদের মত শাড়ী পরে মা দুর্গা কে বরন করবেন, সিদুর খেলবো এবং প্রার্থনা করবো যে সকলকে যেন ভাল রাখে এবং সুস্থ রাখে। এছাড়া চুটিয়ে ছবি তুলবো ও পোষ্ট করবো। এই পুজোয় সকল দর্শকদের জানাই অগ্রিম দূর্গা পুজোর শুভেচ্ছা ও অভিনন্দন। ভালো করে আনন্দ করুন ও প্রতিমা দেখুন।


మరింత సమాచారం తెలుసుకోండి: