এবার রিয়েল কাপেল রিলে একসঙ্গে। বাংলা টেলিভিশনের অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। সম্প্রতি বিয়েও করেছেন তাঁরা। সম্পর্কে স্বামী-স্ত্রী হলেও কখনও ছোটপর্দায় জুটি বেঁধে কাজ করার সুযোগ তাঁদের হয়নি। এবার সেটাই ঘটতে চলেছে। বড়পর্দায় প্রথমবার একসঙ্গে দেখা যাবেন এই জুটিকে। তবে এ ছবিতে কিন্তু নীল-তৃণা জুটি হিসেবে থাকছেন না, একসঙ্গে মাত্র একটাই সিন রয়েছে। তৃণা অবশ্য এর আগে বড়পর্দায় কিছু কাজ করেছেন। তবে নীলকে দেখা যায় নি।

জানা গিয়েছে, সৌম্যজিৎ আদক পরিচালিত 'তিলোত্তমা' ছবিতে অভিনয় করবেন নীল-তৃণা। ছবিতে তৃণাই নায়িকা। এক সিঙ্গল মাদারের চরিত্রে অভিনয় করবেন তিনি। নীলও রয়েছেন মুখ্য ভূমিকায়। নীলের চরিত্র এক ব্যান্ডের লিড সিঙ্গারের। ছবিতে নীল-তৃণা জুটি ছাড়াও রয়েছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, রয়েছেন নবাগতা রাই দাস। ছবির গল্পে একটি অনাথ আশ্রম চালাতে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে। এক জন অ্যাকাউন্ট্যান্টের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতব্রতকে। এছাড়াও লিভ-ইন রিলেশনে দেখা যাবে ঋতব্রত ও নবাগত রাইকে। বুধবারই ছবির শ্যুটিং শেষ হয়েছে। শোনা যাচ্ছে, আগামী বছর অর্থাৎ ২০২৪- এ ছবি মুক্তি পাবে এই ছবি।

২০২১ সালে জাঁকজমক করে বিয়ে করেন টেলিভিশনের এই দুই তারকা। তাঁদের জুটি হিসেবে খুব পছন্দ করেন দর্শকরা। বিয়ের বহু বছর আগে থেকেই তাঁদের বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর বিয়ে।

మరింత సమాచారం తెలుసుకోండి: