২০২১ এ ফাইনাল কিন্তু তার আগে গেরুয়া শিবিরে চিন্তা কেনো ? সামনে রাজ্যের  বিভিন্ন পুরসভার পুরভোট আসন্ন ।তারমধ্যে রয়েছে কলকাতা পুরসভাও। কিন্তু রাজ্যের প্রধান বিরোধী শক্তি হয়ে ওঠা বিজেপির প্রস্তুতি কি ? মুখে বর্ষালেও বিজেপির রাজ্য সভাপতি  দিলীপ ঘোষ অবশ্য কিছুটা স্বীকারই করে নিয়েছেন, সংগঠন সবস্তরে ঠিক ভাবে গড়ে তোলা যায় নি।
কলকাতা, মুর্শিদাবাদ এবং দুই ২৪ পরগনার অনেক বুথে এখনো সাংগঠনিক নির্বাচন সম্ভব হয়নি ।৬৩০০০-৬৪০০০ বুথে নির্বাচন হয়েছে।নির্ধারিত সময়ের মধ্যে সব বুথে সাংগঠনিক নির্বাচন করা যায়নি, জানালেন  বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সাংগঠনিক সমস্ত  দুর্বলতা কাটিয়ে ফের শুরু হবে সদস্য সংগ্রহ অভিযান।
  দলের নেতানেত্রীদের নিয়ে মঙ্গলবার বৈঠকে বসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সে বিষয়ে দিলীপ ঘোষের কটাক্ষ করে বলেছেন এই সব বৈঠকে কোনো কাজ হবেনা।তৃণমূল বুঝতে পেরেছে পুরো ভোটের বৈতরণী  প্রশান্ত কিশোর ও পার করতে পারবেন না।
  
রাজ্যপাল জগদীপ ধানকর কার্নিভালে নিজের অপমান নিয়ে অভিযোগ তুললেন এদিন । তা নিয়ে তৃণমূল নেত্রীকে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি। রাজ্যপালকে এমন জায়গায় বসতে দেওয়া হয়েছিল যেখান থেকে তার ছবি না দেখা যায়। এটি বিশিষ্ট ব্যাক্তির পক্ষে অপমানজনক ।


మరింత సమాచారం తెలుసుకోండి: