এখনও নিজের বাড়িতেই থাকেন আর মাধবন। টুইট করে জানালেন, নিজেই। যদিও সম্প্রতি এক নেটাগরিকের পোস্টে বিভ্রান্তি ছড়িয়েছিল। তিনি রটিয়েছিলেন, ‘রকেট্রি: দ্য নাম্বি ইফেক্ট’ নির্মাণের খরচ জোগাতে বাড়ি বেচে দিতে হয়েছে সদ্য পরিচালনায় আসা মাধবনকে। ছবিটি নাকি ব্যবসাও করতে পারেনি ভাল। টানাটানি যাচ্ছে ‘থ্রি ইডিয়টস’-এর অভিনেতার। সেই তথ্য আদৌ সত্যি নয়, এমনটাই জানান মাধবন। লিখেছেন, ‘আরে বন্ধুগণ, আমি বাড়ি হারাইনি। নিজের বাড়িতেই থাকি। দয়া করে দুশ্চিন্তা করবেন না। আপনাদের ভালবাসায় আমি একদম ঠিক আছি’।

গত ১ জুলাই মুক্তি পাওয়া ‘রকেট্রি: দ্য নাম্বি এফেক্ট’ ইতিমধ্যে কান চলচ্চিত্র উৎসবেও প্রদর্শিত হয়েছে। ইসরোর প্রাক্তন বিজ্ঞানী নাম্বি নারায়ণনের জীবনের উপর ভিত্তি করে নির্মিত ছবিটিতে শাহরুখ খান (হিন্দি সংস্করণে) এবং সুরিয়া (তামিল সংস্করণে) অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন। তা ছাড়াও ছিলেন ফিলিস লোগান, ভিনসেন্ট রিওটা এবং রন ডোনাচি সহ একাধিক আন্তর্জাতিক অভিনেতা। বহু প্রশংসিত ছবিটি বক্স অফিসে দাপিয়ে বেড়িয়েছে। এখনও মাতাচ্ছে ওটিটি।

অন্যদিকে, ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন শাহিদ কাপুর। 'দিল তো পাগল হ্যায়', 'তাল' ছবিতে ব্যাকগ্রাউন্ড ডান্সার শাহিদকে মনে রেখেছে সিনেমাপ্রেমী দর্শক। তার কৃতিত্বটা অবশ্য শাহিদেরই। কারণ, নৃত্য কৌশলে শাহিদের দক্ষতার কথা কারোরই প্রায় অস্বীকার করার জায়গা নেই। বহু ছবিতেই শুধু মাত্র ডান্স স্টেপের জন্যই আলোচনায় উঠে এসেছেন শাহিদ। ফের একবার সেটাই হল। সৎ ভাই ঈশান খট্টরের সঙ্গে জমিয়ে নাচলেন শাহিদ। তাঁদের সেই নাচের ভিডিয়ো ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

మరింత సమాచారం తెలుసుకోండి: