মা অমৃতা সিংয়ের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন সারা আলি খান। কিন্তু এতে আবার কী হল ? আসলে যে ছবি সারা পোস্ট করেছে, সেই ছবি এর আগে খুব একটা দেখেনি নেটিজেনরা। তাই একেবারে হতবাক। ব্ল্যাক গাউন পরে ৯৬ কেজি ওজনের সারা। হ্যাঁ, ঠিকই সুনছেন। এই ওজন যখন সারার ছিল তখনকার ছবি পোস্ট করেছেন সারা। যা দেখে রীতিমতো হতবাক নেটিজেনরা।

কিন্তু তারপর এই চেঞ্জ এলো কীভাবে ?

জানা গিয়েছে, সারা ছোটবেলা থেকেই ওবেসিটি-তে আক্রান্ত ছিলেন সারা। দোসর হয়েছিল পলিসিস্টিক ওভারি। কিন্তু সঠিক ডায়েট চার্ট, যোগ ব্যায়ামের মাধ্যমে আজ সারা বলি দুনিয়ার ‘গ্ল্যাম গার্ল’। সেই কারণে মজা করে আজকের সারা সেই ছবি পোস্ট করেছেন।

আর এই ছবি দেখে কমেন্ট রেছেন কার্তিক আরিয়ান, শ্রদ্ধা কাপুরের মতো তারকারা। কার্তিক আরিয়ান লিখেছেন, এই ছবিটা অনেকটা সারা আলি কানের মতো দেখতে। তবে সবাই সারার ফ্যাট টু ফিটের সারার প্রশংসা করেছেন। আবার মজা করে অনেকে লিখেছেন, এতো সারা নয়, ঢের সারা (অনেকগুলো সারা)

উল্লেখ্য, কয়েকদিন আগেই ২৪ বছরে পা দিয়েছেন সঈফ –অমৃতা কন্যা সারা আলি খান। স্বাভাবিকভাবেই জন্মদিনে সোশ্যল মিডিয়ায় উইশ ভরে গিয়েছিল। সেখানেই নজর কেড়েছে অভিনেতা কার্তিক আরিয়ানের শুভেচ্ছা বার্তা। যা পোস্টের সঙ্গে সঙ্গে মুহূর্তে ভাইরাল হয়ে ঘিয়েছে। জানা গিয়েছে, দু’জনে অর্থাত সারা আলি খান এবং কার্তিক আরিয়ান সারার জন্মদিন পালন করতে ব্যাঙ্ককে গিয়েছেন। সেখান থেকেই জন্ম দিনের দিন কার্তিক সারার সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘শুভ জন্মদিন, রাজকন্যা’। পাশাপাশি ‘প্রিন্সেস’কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কার্তিক। ছববিতে সারার মুখের মিষ্টি হাসিই বলে দিচ্ছিল ‘কোয়ালিটি টাইম’ কাটিয়েছেন দু’জনে। সম্প্রতি এই দুই জন সম্পর্কে আছে কি না সেই নিয়ে গুঞ্জন কম নয়। আবার এই পোস্ট সেই গুঞ্জন কয়েক মাত্রায় বাড়িয়ে দেয়।

 



మరింత సమాచారం తెలుసుకోండి: