অমিতাভের (Amitabh Bacchan) পর এবার আহত অভিনেতা দেব (Actor Dev Injured)। শুটিং করতে গিয়ে আহত হন অভিনেতা তথা সাংসদ দেব (Dev)। ওড়িশার বারিপোদায় (Odisha Baripada) দেবের আগামী ছবি বাঘাযতীন-এর শুটিং চলছে। গত এক সপ্তাহ ধরে গোটা টিম রয়েছে সেখানে। অরুণ রায় পরিচালিত ছবি বাঘাযতীন (Baghajatin)-এ যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে দেখা যাবে দেবকে। ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয়ের সময় এই বিপত্তি বলে জানা গিয়েছে।

মঙ্গলবার দোলের শুভেচ্ছা জানায়ি ইনস্টাগ্রামে (Instagram) একটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, গোটা টিমের সঙ্গে একগাল হাসি নিয়ে সবার মাঝে দাঁড়িয়ে তিনি। কিন্তু তাঁর বাঁ দিকের চোখে সাদা তুলো দিয়ে ব্যান্ডেজ। সেই ছবি দেখেই চিন্তিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। তবে এ বিষয়ে কিছু জানাননি অভিনেতা।


রাজ্যের বাইরে থাকলেও তাঁদের রঙ খেলায় কোনও খামতি রাখেননি তা ওই ছবিতেই স্পষ্ট। শুটিংয়ে সেটে কোনও চোট না কি অন্য কোনও ব্যাপার, সে বিষয়ে খোলসা করেননি তিনি। প্রজাতন্ত্র দিবসের দিন বাঘাযতীন-এর লুক প্রকাশ্যে আনে দেব নিজেই। চমক দিয়ে সেই ছবিতে গালভর্তি দাড়ি, কপাল ভর্তি চন্দন, উস্কো খুশকো চুলে  দেখা যায় অবিনেতাকে। যে ছবি দেখলে দেবকে চেনা কঠিন। চলতি বছরের ২০ অক্টোবর মুক্তি পাবে বাঘাযতীন। এই ছবিতে দেব ছাড়াও অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য। এই ছবির মাধ্যমেই দর্শক পাবেন নতুন নায়িকা সৃজা দত্তকে। এই নতুন জুটিকে দেখতে দেবের অনুরাগীরা দার্ঘ অপেক্ষায় রয়েছে। কেমন মানায় তাঁদের, তা জানা যাবে অক্টোবরেই।

మరింత సమాచారం తెలుసుకోండి: