অভিষেক বচ্চনের সম্প্রতি একটি টুইট ঘিরে আবারও গুঞ্জন শুরু হয়েছে। সবার মনে একটাই প্রশ্ন ঘুরছে, তাহলে কি ফের মা হতে চলেছেন ঐশ্বর্য ? সবার মনে একটাই প্রশ্ন তাহলে কি বচ্চন পরিবারে কি আবারও আসতে চলেছে নতুন অতিথি, নতুন বছরের শুরুতে ?আরাধ্যা কি পেতে চলেছে নতুন বছরে নতুন সঙ্গী ? 

অভিষেক তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট দিয়েছেন। জুনিয়র বচ্চন লিখেছেন, “বন্ধুরা, তোমাদের সকলের জন্য একটা সারপ্রাইজ রয়েছে।”

 

কী সেই সারপ্রাইজ? এর পরেই জল্পনার শুরু...কেউ কেউ তো কৌতূহল চেপে রাখতে না পেরে সরাসরি প্রশ্নই করে ফেলেছেন অভিষেককে? ওই পোস্টের কমেন্ট সেকশনে কেউ লিখেছেন, “তোমার মেয়ের জন্য ভাই/ বোন?” আবার কেউ লিখেছেন, “ওয়ান মোর জুনিয়র বচ্চন অন দ্য ওয়ে”?

 

তবে শুধু মাত্র ঐশ্বর্যার মা হওয়ার জল্পনাই নয়, ছোটে বচ্চনের ওই টুইটে এক টুইটারেত্তি লিখেছেন, “ধুম ৫ আসছে নাকি?”

তবে শোনা যাচ্ছে যে তাঁর পরবর্তী ছবি বব বিশ্বাসের কথা ভেবেই ওই টুইট করেছেন অভিষেক। সুজয় ঘোষের কন্যা  অন্নপূর্ণা দিয়া ঘোষ পরিচালিত  ‘বব বিশ্বাস’ ছবিতে নাম ভূমিকায় অভিনয় করবেন অভিষেক। সেই জন্য গত বৃহস্পতিবার কলকাতাতেও চলে এসেছেন তিনি। জানা গিয়েছে, ৪২ দিনের শুটিং শিডিউল রয়েছে তাঁদের। বব বিশ্বাসের চরিত্রে নিজেকে খাপ খাইয়ে নিতে নিজেকে তৈরি করতে আপাতত ব্যস্ত ছোটে বচ্চন।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: