বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাচির সিভিল কোর্ট চেক বাউন্স এবং প্রতারণার মামলায় আমিশা ও তাঁর ব্যবসাল পার্টনার ক্রুনালের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে। একটি সর্বভারতীয় ইংরেজি পত্রিকা এই খবর প্রকাশ করেছে।
দীর্ঘদিনের বিরতির পর আমিশা প্যাটেল ও সানি দেওয়েল 'গদর ২' ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। তার আগেই আমিশা আইনি জটিলতায় পড়লেন। অনেকেরই সংশয় তাহলে কি অভিনেত্রীর ২.৫ কোটি টাকা আর্থিক তছরুপের মামলায় এবার হাজতবাস হতে চলেছে!

সংবাদ মাধ্যমটির খবর অনুযায়ী ঝাড়খণ্ডের চলচ্চিত্র প্রযোজক অজয় কুমার চেক বাউন্স প্রতারণা ও হুমকির অভিযোগে আমিশা ও তাঁর ব্যবসায়িক সহযোগির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। কোর্ট সমন পাঠানো সত্বেও শুনানিতে হাজির হননি আমিশা-ক্রুনাল। এমনকি তাদের আইনজীবী ও উপস্থিত হননি। এরপরই গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। আগামী ১৫ই এপ্রিল এই মামলার পরবর্তী শুনানি।

বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃতিক রোশনের প্রথম নায়িকা আমিশা প্যাটেল। তবে হাতে গোনা কয়েকটি ছবি করার পরেই তাকে আর বলিউডে পাওয়া যায়নি। তারপর বহু বছর কেটে গেলে তিনি আবার বলিউডে সানি দেওয়েলের হাত ধরে ফেরার পরিকল্পনা করেন। আর তারপরই দেখা দেয় আইনি জটিলতা। আমিশা প্যাটেল-অজয় কুমারের সিং এর মধ্যে বেশ কয়েক বছর ধরেই চাপানোউতোর চলছিল। শেষমেষ অজয় ঝাড়খন্ড হাইকোর্টে নায়িকার নামে মামলা করেন অজয় সিং জানিয়েছিলেন যখনই উনি খবর পেয়েছেন ছবিটা হচ্ছে না তখন আমিশাকে উনি টাকা ফেরত দিতে বলেন। আমিশা কিছুদিন পরে ওকে একটি চেক দেন বটে কিন্তু সেই চেক বাউন্স করে। আমিশা নাকি তাকে টাকা ফেরত এর নামে একবার ২.৫কোটি টাকার চেক এবং ৫০ লাখ টাকার চেক দিয়েছিলেন। দুটি চেকি বাংস হয়ে যায়।

మరింత సమాచారం తెలుసుకోండి: