সোশ্যাল সাইটে বড় সুখবর দিলেন অক্ষয় কুমার(Akshay Kumar)।অবশেষে আসতে চলেছে হাউসফুল ৫(Housefull 5)। বলিউডের কমেডি ছবির মধ্যে হাউসফুল যে অন্যতম জনপ্রিয় একটি ফ্র্যাঞ্চাইজি(Franchise) তা বলার অপেক্ষা রাখে না। ২০১০সালে মুক্তি পেয়েছিল প্রথম হাউসফুল(Housefull)। যে ছবিতে খিলাড়ি কুমারের সঙ্গে দেখা গিয়েছিল দীপিকা পাডুকোন (Deepika Padukone), রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh) এবং লারা দত্তকে (Lara Dutta)। পরবর্তীকালে ২০১২ এবং ২০১৬ তে মুক্তি পেয়েছে হাউসফুল ২ ও ৩। জমজমাট কমেডি ফ্র্যাঞ্চাইজির শেষ ছবি হাউসফুল ৪ বড়পর্দায় এসেছিল ২০১৯ সালে। অবশেষে দীর্ঘ পাঁচ বছর পর মুক্তি পেতে চলেছে হাউসফুল ৫।

শোনা যাচ্ছে,ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে অভিনয় করবেন প্রথম হাউসফুল-এর কো স্টার রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh)। হাউসফুল ২ হোক, ৩ বা ৪। বারবার বদলেছে ছবির একাধিক কাস্টিং। তবে সবকটি ছবিতেই বারবার নজর কেড়েছে অক্ষয়-রীতেশের মজাদার জুটি। হাউসফুল ৫-এ আরও একবার দেখা যাবে এই দুই বলিতারকাকে। এবার বদলাতে চলেছে ছবির পরিচালকও। হাউসফুল ফ্র্যাঞ্চাইজির প্রথম তিনটি ছবি পরিচালনা করেছিলেন সাজিদ খান। কিন্তু মি টু বিতর্কে সাজিদের নাম জড়ানোর পর হাউসফুল ৪-এর পরিচালক বদলে যায়।পরিচালকের চেয়ারে বসেন ফরহাদ সামজি। এবার অবশ্য আর পরিচালকের দায়িত্বে থাকছেন না তিনি। হাউসফুল ৫ পরিচালনা করবেন তরুণ মনসুখানি। 

ফার্স্ট লুকেই ছবি মুক্তির দিনও ঘোষণা করে দিয়েছেন প্রযোজক সাজিজ নাজিয়াদওয়ালা। ২০২৪এর দিওয়ালিতে সিনেমাহলে আসবে হাউসফুল ৫। তেমনটা হলে কিন্তু আগামী বছর দিওয়ালিতে বক্সঅফিসে মুখোমুখি হবে অক্ষয়ের দু-দুটি ছবি। কারণ, সেইদিনই মুক্তি পাবে অজয় দেবগণের সিংহম এগেইন। যে ছবিতে সূর্যবংশী-র চরিত্রে পর্দায় ফিরবেন অক্ষয় কুমার।

మరింత సమాచారం తెలుసుకోండి: