করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝে যখন দেশ বেসামাল। সংবাদমাধ্যম জুড়ে যখন শুধুই খারাপ খবর- অক্সিজেনের হাহাকার, আক্রান্তের সংখ্যা লক্ষ লক্ষ ছাড়িয়ে যাওয়া, শ্মশানে চুল্লির সংখ্যা বেড়ে যাওয়া। এসব দেখে দেখে দেশবাসীর মনোবল ক্রমশ নেমে যাচ্ছিল। করোনাভাইরাসের আবহে যখন চারদিকে নেতিবাচক খবরের ঢেউ, তখনই বলিউডের বেশ কয়েকজন তারকা বিয়ে করেন। তাঁরা জীবনের গুরুত্বপূর্ণ ইনিংস শুরু করেন। আসুন দেখে নেওয়া যাক সেইসব বলিউড সেলেবদের যারা করোনার দ্বিতীয় ঢেউয়ের মাঝে বিয়ে সারলেন--- 

দিয়া মির্জা-বৈভব রেখি : চলতি বছর গত  আগামী ১৫ ফেব্রুয়ারি বয়ফ্রেন্ড বৈভব রেখির সঙ্গে গাঁটছড়া বাঁধেন দিয়া মির্জা। কোনও জাঁকজমক নয়, পরিবারের উপস্থিতিতেই বিয়ে সারবেন দিয়া'। ২০১৪ সালে নিজের বিজনেস পার্টনার সাহিল সঙ্ঘার সঙ্গে বিয়ে করেন দিয়া মির্জা। এরপর আচমকাই ছন্দপতন। বিয়ের পাঁচ বছরের মাথায়, ২০১৯ সালের অগস্ট মাসে বিচ্ছেদের ঘোষণা সারেন দিয়া-সাহিল। এটি ছিল দিয়ার দ্বিতীয় বিয়ে।

ইয়ামি গৌতম-আদিত্য ধর : সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ইয়ামি গৌতম। 'উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' (Uri: The Surgical Strike) ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন ইয়ামি। টুইট করে নিজেই সুখবর দিয়েছেন অভিনেত্রী। টুইটারে ইয়ামি গৌতম (Yami Gautam) লিখেছেন, 'পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা আজ বিবাহ বন্ধনে আবদ্ধ হলাম। আপনাদের সকলের থেকে ভালোবাসা, আশীর্বাদ চাই'। উল্লেখ্য, 'উরি, দ্য সার্জিক্যাল স্ট্রাইক' ছবিতে একসঙ্গে কাজ করেছেন ইয়ামি ও আদিত্য। এ ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আদিত্য। নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী ভূমি পেডনেকর (Bhumi Pednekar)।

ইভলিন শর্মা-তুষাণ ভিন্দি : চলতি বছর ১৫ মে অষ্ট্রেলিয়ার ব্রিসবানেতে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী ইভলিন শর্মা ও তাঁর প্রেমিক তুষাণ ভিন্দি। তুষাণ পেশায় ডেন্টাল সার্জেন এবং বর্তমানে অস্ট্রেলিয়ায় থাকেন। রণবীর সিং অভিনীত ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘ইয়ারিয়ান’র মতো সিনেমায় অভিনয় করেছেন ইভলিন শর্মা। এই জার্মান মডেলকে প্রভাসের ‘সাহো’ সিনেমাতেও দেখা গেছে।

অঙ্গিরা ধর-আনন্দ তিওয়ারি : গত ৩০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। ‘লভ পার স্কোয়ার ফুট’ পরিচালক, অঙ্গীরার সঙ্গে তাঁর সম্পর্কের খবরটা চেপেই রেখেছিলেন। অনুরাগীদের চমকে দিয়ে চুপিসাড়ে বিয়ে সেরে নিয়েছেন এই বলি পরিচালক-অভিনেত্রী জুটি। বিয়ের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে বলিউড পরিচালক আনন্দ জানিয়েছেন, ‘আমি আর অঙ্গীরা আমাদের পরিবার, ঘনিষ্ঠ বন্ধু এবং ঈশ্বরকে সাক্ষী রেখে বিয়ে করলাম। আমরা এই আনন্দটা আপনাদের সঙ্গে ভাগ করে নিলাম।’ বিয়ের একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অঙ্গীরা।

మరింత సమాచారం తెలుసుకోండి: