ওটিটিতে আসছে নতুন ওয়েব সিরিজ রক্তকরবী(Raktokorobi)। না,রবিঠাকুরের(Rabindranath Tagore) নাটক নিয়ে নয় রহস্য ও রোমাঞ্চে ভরপুর এক কাহিনি নিয়ে এই নতুন সিরিজ তৈরি করেছেন পরিচালক সায়ন্তন ঘোষাল(Sayantan Ghoshal)।সদ্যই মুক্তি পেয়েছে রক্তকরবী-র ট্রেলার। মুখ্যভূমিকায় অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও রাইমা সেন(Vikram Chatterjee & Raima Sen)। রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, লাবণী সরকার,তুলিকা বসু,ভাস্বর চট্টোপাধ্যায় (Shantilal Mukherjee,Labani Sarkar,Tulika Basu,Bhaswar Chatterjee) সহ টলিপাড়ার একঝাঁক তারকা। ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে রক্তকরবী-র ওটিটি স্ট্রিমিং।

রক্তকরবী নামটা শুনলেই সবার আগে মনে আসে রবীন্দ্রনাথ ঠাকুরের সেই চিরন্তন নাটক।আর সেই যক্ষপুরীর নন্দিনী আর বিশু পাগলের গল্প...অবশ্য ওটিটির নতুন ওয়েব সিরিজ রক্তকরবী কিন্তু মোটেও রবিঠাকুরের নাটক নয়।বরং হাড়হিম করা এক থ্রিলার।সিরিজের মুখ্যচরিত্র সাত্যকী একজন সাইকোলজিস্ট।একদিন আত্মীয়র বাড়িতে ঘুরতে আসে সে তারপরই বাড়িতে শুরু হয়ে যায় একের পর এক খুন।কিন্তু কেনই বা খুন হচ্ছে তাঁরা,আর সেই খুনের পিছোনে রয়েছে কার হাত?সেই রহস্য-রোমাঞ্চে ভরপুর কাহিনি নিয়েই সায়ন্তন ঘোষালের নতুন ওয়েব সিরিজ রক্তকরবী। গতমাসেই মুক্তি পেয়েছিল সিরিজের টিজার।এবার মুক্তি পেল রক্তকরবী-র ট্রেলার।

বক্সঅফিসে সফল ছবির পাশাপাশি একাধিক থ্রিলার ওয়েব সিরিজ তৈরি করে নজর কেড়েছেন পরিচালক।সেই তালিকায় নতুন সংযোজন হতে চলেছে রক্তকরবী। বিক্রম চট্টোপাধ্যায়,রাইমা সেন,শান্তিলাল মুখোপাধ্যায়, লাবণী সরকার,তুলিকা বসু,ভাস্বর চট্টোপাধ্যায়ের পাশাপাশি সিরিজে অভিনয় করেছেন রুকমা রায়,অঙ্গনা রায়,কিঞ্জল নন্দের মতো টলিতারকা।ওটিটি বিনোদনে রক্তকরবী যে অন্য মাত্রা আনতে চলেছে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।

మరింత సమాచారం తెలుసుకోండి: