জোয়াকিন ফিনিক্স অভিনীত জোকার। আগামী ২ অক্টোবর আসতে চলেছে ভারতে। ওয়ার্নার ব্রাদার্স তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে খবরটি টুইট করেছে। ষসিনেমাটি
 হৃতিক রোশন এবং টাইগার শ্রফের অ্যাকশন-থ্রিলার সিনেমা  য়ার এবং তেলেগু অ্যাকশন মহাকাব্য সাই রা নরসিমা রেড্ডির সিনেমার সাথে কড়া টক্কর দিতে চলেছে।
টড ফিলিপস দ্বারা পরিচালিত, জোকার ডিসির সবচেয়ে কুখ্যাত খলনায়ক এর মধ্যে অন্যতম।  এটি আর্থার ফ্লেক্স (ফিনিক্স) এর জীবন ইতিহাসকে বর্ণনা করে করা হয়েছে।
ছবিতে রবার্ট ডি নিরো, বিল ক্যাম্প, ফ্রান্সেস কনরোয়, ব্রেট কুলেন, গ্লেন ফ্লেশার, ডগলাস হজ, মার্ক মারন, জোশ পাইস এবং শিয়া হুইগাম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। ভেনিস ফিল্ম এ জোকার সিনেমাটি  বহুল প্রশংসিত হয়েছিল । রোটেন টমেটো তে জোকার এর ৮৬ শতাংশ রেটিং রয়েছে। বছরের পর বছর ধরে, বেশ কয়েকজন জোকার এ অভিনয় করেছেন, সর্বাধিক জনপ্রিয় ছিলেন  হিথ লেজারের ছবিটি দ্য ডার্ক নাইট (২০০৮) । পরে, জ্যারেড লেটো  ডিসি এর সুইসাইড স্কোয়াডে  জোকারের ভূমিকায় অভিনয় করেছিলেন তার কিছু ডায়লগ জনপ্রিয় হলেও  তার অভিনয়  দর্শক দের মন ছুঁতে পারেনি।  কিন্তু এবার  নতুন আঙ্গিকে জোকার আসতে চলেছে  দর্শক দের সামনে।


Find out more: