তৃণমূলের দিদিকে বলোকে টেক্কা দিতে বঙ্গ বিজেপির দিলীপ দা’র চায়ে পা চর্চা শুরু করে। এই কর্মসূচীর উদ্দেশ্যই হলো এলাকায়া এলাকায় গিয়ে বাসিন্দাদের সঙ্গে সুথ দুঃখ বাগ করে নেওয়া। অভাব, অভিযোগ শোনা। সেরকমই একটি কর্মসূচী ছিল শুক্রবার লেকটাউনের দক্ষিণদাঁড়িতে। 

অভিযোগ উঠছিল, এদিন শুরু থেকেই বিজেপি কর্মীদের আটকাচ্ছিল তৃণমূল। দিলীপ ঘোষকে গো ব্যাক স্লোগান শুনতে হয়। প্রায় ২০০ থেকে ২৫০ জন তৃণমূল কর্মী-সমর্থক বিজেপি কার্যকর্তাদের সঙ্গে ধ্বস্তাধ্বস্তিতে জড়িয়ে পড়ে। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। বিজেপির অভিযোগ, তাদের কর্মীদের মারধর করে তৃণমীল। দুজন কর্মী মাথায় গুরুতর আঘাত পান। চায়ে পে চর্চার টেবিল ভেঙে দেওয়ারও অভিযোগ তোলে বিজেপি। কিন্তু পুলিশ দাঁড়িয়ে থেকে পরিস্থিতি দেখেছে বলে অভিযোগ। কোনও রকম কোনও স্টেপ নেয়নি বলে বিজেপির অভিযোগ। কার্যত নীরব দর্শকের ভূমিকায় পুলিশ দাঁড়িয়েছিল বলে অভিযোগ। দিলীপ ঘোষ এই পরিস্থির মধ্যেই চায়ে পে চর্চা করেন। কয়েকজনের সঙ্গে কথাও বলেন। তারপর দিলীপ ঘোষ বেরিয়ে গেল পরিস্থিতি স্বাভাবিক হয়। 

এই ঘটনা নিয়ে দিলীপ ঘোষ জানিয়েছেন, মর্নিং ওয়াক করতে করতে আমি বিভিন্ন এলাকায় চায়ে পে চর্চা করি। আর তৃণমূল যেটা করছে এটা নতুন কিছু নয়। যেখানেই যাই ওরাই প্রচার করার ব্যবস্থা করে দেয়। আসলে ওরা ভয় পেয়েছে।

এলাকার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী বলেন, দিলীপ ঘোষ এখানে বহিরাগত। উনি ভুলে গিয়েছিলেন যে এটা তৃণমূলের শক্ত ঘাঁটি। 

మరింత సమాచారం తెలుసుకోండి: