প্রথমে নিজের চোখকে বিশ্বাস করতেই পারেননি। বিশ্বাসই হয়নি যে এমনটাও তাঁর জীবনে হতে পারে? ঘোর কাটতেই চাইছেনা। স্বপ্নের নায়ক তাঁর জীবনের বিশেষ দিনে টুইটে শুভেচ্ছা জানিয়েছেন!

 

রিসেপশনের হাজার ব্যস্ততার মধ্যেও জানালেন “আইপিএলের প্রচারে কলকাতায় এসেছিলেন শাহরুখ। সেখানেই প্রথম আলাপ। উনি যে এ ভাবে টুইট করবেন ভাবতে পারিনি। কী যে ভাল লাগছে!”

 

কে এই সঞ্চয়িতা যাদব? কেন তাঁর বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং? 

 

 

সালটা ২০১৪। সৌমেন সাহা নামে এক যুবক অ্যাসিড মেরেছিল সঞ্চয়িতার মুখে। চার বছর লেগেছিল সৌমেনকে ধরতে। থানায় তাঁকে শনাক্ত করেই অভিযুক্তের গালে সপাটে চড় মেরেছিলেন সঞ্চয়িতা। মুখ পুড়েছিল তাঁর। মন পোড়েনি। সেই মনেই লেগেছিল বসন্তের ছোঁয়া। এসেছিলেন শুভ্র। ক্ষতে লাগিয়েছিলেন ভালবাসার প্রলেপ।

 

 “শাহরুখের সঙ্গে প্রথম আলাপে শুধু হাই, হ্যালো হয়েছিল। অ্যাসিড আক্রান্তদের নিয়ে শাহরুখের যে মীর ফাউন্ডেশন রয়েছে, তারাই যোগাযোগ রেখেছিল আমার সঙ্গে। আমার বিয়ের খবরটাও ওরাই জানায় শাহরুখকে। উনি খুব খুশি হয়েছে জানেন। সঙ্গে সঙ্গে টুইট করেছেন।” ঘোর মাখা গলায় বলে চললেন সঞ্চয়িতা।

 

বিয়েতে পরেছিলেন লাল বেনারসি। অ্যাসিড হানায় নষ্ট হয়ে যাওয়া চোখে দিয়েছিলেন পুরু করে কাজল। আজ, বৃহস্পতিবার রিসেপশন। দমদমে শ্বশুরবাড়িতে সাজ সাজ রব। নতুন বৌমাকে পেয়ে খুশি শুভ্রর মা রীতা সে এবং বাবা প্রবীরকুমার দে।

 

পোড়া মুখে সাতটি অস্ত্রপচার—তাতে ফাগুন ছুঁয়েছিল আগেই। বসন্তের রাতে এক হিমেল সন্ধ্যায় সঞ্চয়িতা-শুভ্র গল্প লিখলেন এক অন্য বসন্তের।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: