বিয়ের রেজিস্ট্রি পর কেকের ছবি পোস্ট করে ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি দাস ও পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার সবার সঙ্গে খুশির খবর ভাগ করে নিয়েছেন। গোপনেই আইনি বিয়ে সেরেছেন তাঁরা।টেলিপাড়াতে এখন পরপর বিয়ের সানাই বাজছে। সুদীপ্তা- মিষ্টিদের পর এবার চুপিসারে বিয়ের সারলেন ছোট পর্দার 'রাঙা বউ' শ্রতি দাস। সোশ্যাল মিডিয়ায় অবশ্য অভিনেত্রী বিয়ের আগাম ইঙ্গিত দিয়ে রেখেছিলেন।

সবাইকে চমকে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক স্বর্ণেন্দু সঙ্গে বিয়ের সারলেন শ্রুতি। নিজেদের প্রেম কাহিনী কখনোই খুব রাগ করেননি, শ্রুতি কিংবা স্বর্ণেন্দু। কাজেই বেশ কিছুদিন ধরেই তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে সে কথা বোঝা যাচ্ছিল। গত রবিবার রাতে নিজেদের আইনি বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছেন শ্রুতি-স্বর্ণেন্দু দুজনেই। পরিবার ও কাছের কিছু বন্ধু-বান্ধব নিয়ে এদিন কিছু রীতি ও আইনি বিয়ে সম্পন্ন হয়েছে। রেজিস্ট্রি উদযাপনের জন্য নতুন পথ চলার স্মারক হিসেবে আনা হয়েছিল কেক। গোলাপ দিয়ে সাজানো সেই কেক আর তাঁদের নামের সঙ্গে 'জাস্ট ম্যারেড' লেখা ছবি পোস্ট করে ক্যাপশনে লেখা ছিল 'মিস টু মিসেস'। সেই সঙ্গে শ্রুতি ফেসবুক প্রোফাইলে রিলেশনশিপ স্ট্যাটাস বদলে করে দিয়েছেন ম্যারেড। স্মৃতির পদবী বদলে হয়েছে সমাদ্দার। স্বর্ণেন্দুকে 'বেটার হাফ' হিসেবে মেনে নিয়েছেন।


প্রসঙ্গত, 'ত্রিনয়নী' ধারাবাহিক থেকে তাঁদের প্রেম শুরু হয়েছিল। বয়সের ফারাক থাকায় অনেকেই তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন। কিন্তু যার যেখানে মজে মন। কাজেই দিনের শেষে থোরাই কেয়ার। তারা আর একবার প্রমাণ করে দিয়েছেন বয়সের ফারাকটা প্রেমের পথে চলার কোন বাঁধাই হতে পারে না। তাদের এই খুশির খবরে শুভেচ্ছা জানিয়েছেন অনেক ভক্ত। টালিপাড়ার সহকর্মী- বন্ধুরাও শুভেচ্ছা জানাতে ভোলেননি। এই মুহূর্তে অভিনেত্রী শ্রুতিকে দেখা যাচ্ছে 'রাঙা বউ' ধারাবাহিকে। মুখ্য মহিলা চরিত্রের নাম পাখি। এই ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু এবার 'রাঙা বউ'কে নিজের বউ করে নিলেন।

మరింత సమాచారం తెలుసుకోండి: