মুক্তির প্রথম দিকে বক্স অফিসে সারা ফেললেও ওম রাউত পরিচালিত আদিপুরুষ শেষ পর্যন্ত ফ্লপ। ৫০০ কোটি টাকা দিয়ে তৈরি এই ছবি সারা বিশ্বব্যাপী বক্সঅফিসে প্রথম দিনে ১৪০ কোটি টাকার ব্যবসা করে অনেকটাই আশা জাগিয়েছিল। প্রসঙ্গত, এই ছবির তারকাদের পারিশ্রমিক ছিল যথেষ্ট নজরকাড়া। তার মধ্যে ছবির নায়ক 'বাহুবলি'-খ্যাত প্রভাস নিয়েছিলেন ১০০ কোটি টাকা পারিশ্রমিক। ছবিতে রামের চরিত্রে তাঁকে দেখা গেছে। যদিও এই ছবি বেশিদিন দর্শকদের মনে ছাপ ফেলতে পারেনি।

শুধু 'আদিপুরুষ' নয়, এর আগে প্রভাসের 'রাধেশ্যাম'ও বক্সঅফিসে ডাহা ফ্লপ। তা সত্বেও এই জনপ্রিয় দক্ষিণী অভিনেতা পারিশ্রমিক কিন্তু কমাচ্ছেন না। পরপর ছবিতে সই করছেন। তাঁর বিজয় রথ অবশ্যই শুরু হয়েছিল 'বাহুবলি' ছবি দিয়ে। আগামী সেপ্টেম্বর মাসে মুক্তি পেতে চলেছে প্রভাসের আর একটি ছবি 'সালার'। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে 'সালার' ছবির ফার্স্ট লুক। যেখানে দেখা যাচ্ছে সাদা কালো পোস্টারে প্রবাসের হাতে ধারালো অস্ত্র। 'আদিপুরুষ' এ রামের অবতার এর পর প্রভাস যেন নতুন বাহুবলি।

জানা যাচ্ছে এই ছবির জন্যও তিনি ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। 'সালার' পরিচালনা করেছেন প্রশান্ত নীল। সূত্রের খবর ইতিমধ্যেই নাকি এই পারিশ্রমিকে আরও দুটি ছবি সই করেছেন এই দক্ষিণী তারকা। প্রসঙ্গত,'আদিপুরুষ'এর সংলাপ নিয়ে তৈরি হয়েছিল যথেষ্ট বিতর্ক। পরবর্তীকালে তা পরিবর্তন করা হয়। এই ছবি তৈরি করে হিন্দু সম্প্রদায়ের ভাবা বেগে আঘাত করা হয়েছে বলে অভিযোগ উঠেছিল।

উল্লেখ্য, ‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এই ছবি নিয়ে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে। যশের চরিত্রের সঙ্গে প্রভাসের চরিত্রকে মিলিয়ে দেওয়া হয়েছে এই ছবিতে। তবে টিজারে প্রভাসকে না দেখতে পেয়ে খানিক হতাশই হয়েছেন ভক্তরা। এই ছবিতে শ্রুতি হাসানও রয়েছেন। চলতি বছর ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘সালার’। তবে এই সিনেমার যে পার্ট ২ আসছে, সেটা পয়লা ঝলকেই বুঝিয়ে দিলেন নির্মাতারা।

మరింత సమాచారం తెలుసుకోండి: