কলকাতায় থাকলে মাঝেমধ্যেই ভোরবেলা কাউকে কিছু না জানিয়েই ভিড় ঠেলে দক্ষিণেশ্বর মন্দিরে পুজো দিতে চলে যান বলিউড ড্রিমগার্ল হেমা মালিনী। আর এবার মুম্বইয়ের ব্যস্ত ট্রেন যাত্রীদের মধ্যে দেখা গেল বলিউড অভিনেত্রীকে। মেট্রো যাত্রীদের কাছে এটা একটা বড় চমক। মঙ্গলবার কিছুতেই বিস্ময়ের ঘোর কাটছে না যাত্রীদের। কিছুতেই তারা বিশ্বাস করতে পারছেন না। এই অসহ্য গরমে বিগত দশকের সুপারস্টার মেট্রোতে যাতায়াত করছেন, এমনটা নিত্যযাত্রীরা বিশ্বাসই করতে পারছেন না। কিন্তু হঠাৎ কেন তিনি পাবলিক ট্রান্সপোর্টে যাতায়াত করছেন! কি দরকার!

সেটাই টুইট করেছেন অভিনেত্রী তথা রাজনীতিক হেমা মালিনী। সোশ্যাল মিডিয়ায় হেমা জানিয়েছেন গাড়িতে ট্রাফিক পেরিয়ে মুম্বইয়ের শহরতলি দহিসরে পৌঁছতে তাঁর সময় লেগেছিল দু'ঘণ্টার কাছাকাছি। সেই ক্লান্তিকর যাত্রা থেকে তিনি মুক্তি পেতে চেয়েছিলেন। তাই নাকি গাড়ি ছেড়ে মেট্রোতে উঠেছিলেন অভিনেত্রী। মাত্র আধ ঘণ্টায় তিনি পৌঁছে গিয়েছিলেন গন্তব্যস্থলে। এমনকি তার মেট্রো সফরের ছবিও তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন।


যেখানে তিনি লিখেছেন, 'আমার অভিনব ও অসাধারণ অভিজ্ঞতার কথা জানাতে চাই। গাড়িতে দু'ঘণ্টা পর পৌঁছেছিলাম দহিসরে। অসম্ভব ক্লান্তিকর। এরপর ঠিক করলাম মেট্রোরে যাব। দুর্দান্ত। যথেষ্ট আনন্দ পেয়েছি।' পরিষ্কার পরিচ্ছন্ন মেট্রোতে তিনি আধ ঘন্টায় পৌঁছে গেছেন জুহুতে। সে কথাই জানিয়েছেন ড্রিম গার্ল। মেট্রোতে করে তিনি ডি এন নগরে নেমে  অটো করে নাকি জুহুুতে পৌঁছেচেন। বাড়ির সামনে অটো থেকে নামতে দেখে তার নিরাপত্তাকর্মীরা চমকে উঠেছিলেন।সে কথাও ড্রিমগার্ল জানিয়েছেন। আর মেট্রো সফরে সহযাত্রীদের সঙ্গে তার যে খুব সুন্দর সময় কেটেছে সেটার জন্য তিনি একটি আলাদা পোস্ট  করেছেন।

হেমা মালিনী শুধু একজন জনপ্রিয় অভিনেত্রী নন, দক্ষ নৃত্যশিল্পীও বটে। তাছাড়াও তিনি মথুরার বিজেপি সাংসদ। 'শিমলা মির্চি' ছবিতেই ২০২০ সালে তাকে বড় পর্দায় শেষ দেখা গিয়েছিল।

మరింత సమాచారం తెలుసుకోండి: