আইপিএলের (IPL) সর্বকালের সেরাদের একটা দল বানালে তাতে অন্তত একজন কেকেআর (KKR) প্লেয়ারের নাম আসবেই। তিনি সুনীল নারিন (Sunil Narine)। ১১ বছর ধরে টানা খেলে চলেছেন নাইট শিবিরে। একটা সময় তাঁর বল কোনদিকে ঘুরবে কেউ বুঝতেই পারত না। বোলিং অ্যাকশন বদলের পর সেই ধার কমে গেলেও এখনও তাঁকে সমীহ করে ব্যাটাররা। কিন্তু এই মরশুমটা খুবই খারাপ গিয়েছে নারিনের। ক্যারিবিয়ান মিস্ট্রি স্পিনারকে নিয়ে ছেলেখেলা হয়েছে। এহেন নারিন বলছেন, চাইলেই উইকেট পাওয়া যায় না।

চেন্নাইয়ের (CSK) বিরুদ্ধে ফের পুরনো নারিনকে পাওয়া গিয়েছে। চার ওভারে মাত্র ১৫ রান দিয়ে ২ উইকেট পান তিনি। নাইট শিবিরের ইনস্টাগ্রাম পেজে প্রকাশিত একটি ভিডিয়োতে নারিন বলেন, উইকেটের মধ্যে ফিরে ভালো লাগছে, খুবই উপভোগ করছি। সবার সবসময় ভালো যায় না। চাইলেই উইকেট পাওয়া যায় না। এবার কয়েকটা ম্যাচ খুবই খারাপ গিয়েছে। চেষ্টা সত্ত্বেও ভালো বল করতে পারিনি। নারিন এও বলেন, অবশ্য উইকেট নিয়ে ভাবি না আমি। দলকে কতটা সাহায্য করতে পারছি সেটাই আসল। আমার পারফর্ম্যান্সে দল উপকৃত হলেই আমি খুশি।


এম এস ধোনির (MS Dhoni) দল বরাবর চিপকে ঘূর্ণি পিচ বানিয়ে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করে। কিন্তু সেদিন কেকেআরের স্পিনারদের দাপটে নিজেদের ওষুধ নিজেদেরই গিলতে হয়। এ নিয়ে নারিন বলেন, চেন্নাইয়ে সবসময় ঘূর্ণি পিচ হয়, আমরা তেমনই উইকেটে পেয়েছি। চেষ্টা করেছিলাম দলকে সাহায্য করতে। ম্যাচ শেষে আমি খুশি, এবার সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করব। আশা করি এই ছন্দ থাকবে।

অবশ্য ছন্দ বজায় থাকলেও নাইট শিবিরের আর লাভ নেই। মঙ্গলবার মুম্বইকে (MI) লখনউ (LSG) হারিয়ে দেওয়ার পর প্লে অফে যাওয়ার আশা শেষ। শেষ ম্যাচে লখনউকে হারিয়ে তাদের স্বপ্নভঙ্গ করা ছাড়া আর কোনও অভীষ্ট লক্ষ্য নেই। মজার বিষয় হল, লিগ টেবিলের লাস্ট বয়দের হাতেই নির্ভর করছে ফার্স্ট বয়দের ভাগ্য। কারণ দিল্লির (DC) বিরুদ্ধে খেলবে চেন্নাই ও পঞ্জাব (PBKS)। এই দুই দলের স্বপ্নভঙ্গ করতেই পারেন ডেভিড ওয়ার্নাররা। আবার মুম্বই আর আরসিবির (RCB) সূর্য ডুবিয়ে দিতে পারে সানরাইজার্স (SRH)। অর্থাৎ, দিল্লি আর হায়দরাবাদ প্লে অফ থেকে ছিটকে গেলেও টুর্নামেন্টে প্রবলভাবেই আছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: