কার্তিক আরিয়ান ও ঈশান খট্টর এর পর বেশ কিছুকাল ধরেই অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে বেশ মাখোমাখো সম্পর্ক তৈরি করেছেন অনন্যা পান্ডে। এ খবর বলিউডে প্রায় সকলেরই জানা। যদিও এই সম্পর্কের কথা দুজনের কেউই প্রকাশ্যে স্বীকার করেন না। তাদের প্রেমের গুজব আরও উসকে দিয়েছে সাম্প্রতিক একটি ঘটনা। শোনা যাচ্ছে আদিত্যর সঙ্গে অনন্যা পাড়ি দিয়েছেন স্পেনে। কাজের ব্যস্ততার মাঝেই একান্তে সময় কাটাতে দুজনে উড়ে গিয়েছেন বিদেশে। বলিউডে এমন খবরে যেন সকলেই টগবগিয়ে ফুটছে। শুধু স্পেন নয় প্রতিবেশী দেশগুলোতেও আদিত্য অনন্যা বেশ কিছুদিন ধরে ঘুরে বেড়াবেন। স্পেনের মাদ্রিদে একটি কনসার্টেও যোগ দেওয়ার কথা ছিল তাঁদের।

সোশ্যাল মিডিয়ায় অনন্যা ইংরেজি রক ব্যান্ড 'Arctic Monkeys' এর ছবি পোস্ট করেছেন। কয়েক ঘন্টা পর আদিত্য সেই একই কনসার্টের ছবি শেয়ার করেছেন আদিত্য। অনন্যার সঙ্গে একই কনসার্টে যোগ দেওয়ার ইঙ্গিত। দুজনের এই পোস্ট দেখার পর জল্পনা আরো জোরদার হয়েছে। অনন্যা- আদিত্য প্রেমের গুঞ্জন এখন সর্বত্র। এই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে ২০২২ সাল থেকে। বলিউড ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার পার্টিতে দেখা গিয়েছিল তাদের প্রথম।
তারপর একাধিকবার দুজনকে মুম্বইয়ের বিভিন্ন জায়গায় ডেটিং করতে দেখা যায়। দুজনকে একাধিক রোমান্টিক ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে। যা এই বলিউডযুগলের প্রেমের গুঞ্জন কে আরও জোরদার করেছে।

এমনকি অনন্যার মা বাবা এবং আদিত্যের ভাই কুনাল রায় কাপুরের সঙ্গে ফিফা বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন অভিনেত্রী।
অতীতে একাধিক তারকার সঙ্গে নাম জড়িয়ে ছিল অনন্যার। এমনকি শাহরুখপুত্র আরিয়ান খান ও অনন্যার প্রেম নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল বালিপাড়ায়।

మరింత సమాచారం తెలుసుకోండి: