আনন্দবাজারে প্রকাশিত খবর অনুযায়ী, উত্তরাখণ্ডের হিমবাহ ফাটলের পর রবিবারই চামোলি জেলার দুর্গতদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ঋষভ পন্থ। শুধু শোক প্রকাশ করাই নয়, ভারতীয় দলের উইকেট রক্ষক ইংল্যান্ডের বিরুদ্ধে পারিশ্রমিকের পুরোটাই দান করবেন উত্তরাখণ্ডের দুর্গতদের জন্য। টুইট করে এমনটাই জানিয়েছেন পন্থ।

টুইটারে তিনি লেখেন, ‘স্বজন হারানো, বিপদগ্রস্ত পরিবারগুলোর প্রতি আমার সমবেদনা থাকল। যাঁরা এখনও আটকে আছেন, তাঁদের দ্রত উদ্ধার করা যাবে বলে আমার আশা। এত মানুষের মৃত্যুতে আমি শোকাহত। আমি আমার পারিশ্রমিক এই দুর্গত মানুষদের জন্য দান করব। আপনাদের আবেদন করছি, আপনারাও এগিয়ে আসুন’। ‘স্বজন হারানো, বিপদগ্রস্ত পরিবারগুলোর প্রতি আমার সমবেদনা থাকল। যাঁরা এখনও আটকে আছেন, তাঁদের দ্রত উদ্ধার করা যাবে বলে আমার আশা। এত মানুষের মৃত্যুতে আমি শোকাহত। আমি আমার পারিশ্রমিক এই দুর্গত মানুষদের জন্য দান করব। আপনাদের আবেদন করছি, আপনারাও এগিয়ে আসুন’। 

শুধু পন্থ নন, টুইট করে শোক জানিয়েছেন হরভজন সিংহ, শিখর ধওয়নও। প্রাক্তন স্পিনার হরভজন লেখেন, ‘উত্তরাখণ্ডের সবার জন্য আমার প্রার্থনা’। ভারতীয় দলের ওপেনার ধওয়ন লেখেন, ‘উত্তরাখণ্ডের মানুষদের জন্য আমি চিন্তায় আছি। ওঁদের জন্য আমার প্রার্থনা’। শুধু পন্থ নন, টুইট করে শোক জানিয়েছেন হরভজন সিংহ, শিখর ধওয়নও। প্রাক্তন স্পিনার হরভজন লেখেন, ‘উত্তরাখণ্ডের সবার জন্য আমার প্রার্থনা’। ভারতীয় দলের ওপেনার ধওয়ন লেখেন, ‘উত্তরাখণ্ডের মানুষদের জন্য আমি চিন্তায় আছি। ওঁদের জন্য আমার প্রার্থনা’। 

మరింత సమాచారం తెలుసుకోండి: