কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর (Kareena Kapoor), অমৃতা অরোরা। ফের একবার করোনা থাবা বসালো বলিুডে। জানা গিয়েছে, করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor)। শুধু অর্জুন কাপুরই নন, অনশূলা কাপুর (Anshula Kapoor), রিয়া কাপুর (Rhea Kapoor) এবং করণ বুলানিও (Karan Boolani) করোনা আক্রান্ত।

জানা গিয়েছে, দু’দিন আগেই করিশ্মা কাপুরের হাউস পার্টিতে মালাইকা আরোরার (Malaika Arora) সঙ্গে গিয়েছিলেন অর্জুন। আপাতত চলছে তাঁদের কনট্যাক্ট ট্রেসিং। তবে এখনও পর্যন্ত অর্জুনের থেকে কোনও কনফারমেশন পাওয়া যায়নি।  এই প্রতিবেদন লেখা পর্যন্ত কোনও কনফার্মেশন অর্জুন কাপুরের পক্ষ থেকে পাওয়া যায়নি। তবে রিয়া কাপুর কোভিড পজিটিভ হওয়ার খবর নিজের সোশ্যাল মিডিয়ার জানিয়েছেন।

অন্যদিকে, করোনা থেকে সেরে উঠেই অভিনেত্রী করিশ্মা কাপুরের বাড়িতে পার্টিতে ছুটলেন করিনা এবং অমৃতা। ইনস্টাগ্রাম স্টোরিতে পার্টির ঝলক শেয়ার করেছেন বেবো। ছবিতে দেখা যাচ্ছে, অমৃতার পাশে দাঁড়িয়ে করিনা। কালো অফ-শোল্ডার টপের সঙ্গে বেইজ রঙের প্যান্ট পরেছেন বেবো। গলায় সবুজ পাথরের নেকপিস। গোলাপি ফেদার আউটফিটে ধরা দিয়েছেন অমৃতা। নেটমাধ্যমে হু হু করে ভাইরাল এই ছবি।

প্রসঙ্গত, সপ্তাহ দুয়েক আগেই করণ জোহরের বাড়ির একটি পার্টি উপলক্ষেই সকলে উপস্থিত ছিলেন। তারপরেই খবরে আসে করিনা স্বয়ং সঙ্গে অমৃতা অরোরা, মাহিপ কাপুর এবং সীমা খান সকলেই কোভিডে আক্রান্ত। এই কদিন আলাদাভাবেই অন্তরালে ছিলেন বেবো। তবে রবিবার বোন করিশ্মা কাপুরের বাড়িতেই পোস্ট ক্রিসমাস উপলক্ষ্যে আয়োজন করা হয় একটি গেট টুগেদারের। পরনে ব্ল্যাক অফ শোল্ডার ক্রপ টপ, ক্রিম স্ট্রেট প্যান্ট – চোখেমুখে খুশির ঝলক। সঙ্গে ছিলেন সইফ এবং বড় সন্তান তৈমুর। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন অমৃতার সঙ্গে, ক্যাপশনে আমরা ফিরে এসেছি!

మరింత సమాచారం తెలుసుకోండి: