ফের বিতর্কে জাইরা ওয়াসিম। কয়েক দিন আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, তিনি বলিউডকে চির বিদায় জানাচ্ছেন। তিনি লেখেন, কোনওদিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। গ্ল্যামারের পথে তাঁর ‘ইমান’ নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস। তাই ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও এই সিদ্ধান্ত নিয়েছেন।

অথচ সেই পোস্টের কিছুদিনের মধ্যেই প্রিয়াঙ্কার সঙ্গে ছবি। শনিবার নিজের পরবর্তী ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ওয়ার্ল্ড প্রিমিয়ারের দিন ঘোষণা করে অভিনেতাদের সঙ্গে নিজের ইনস্টা অ্যাকাউন্টে একটা ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই জাইরা ওয়াসিমের ছবি দেখা যায়। আর তারপরই নেটিজেনদের কটাক্ষ শুনতে হয় জাইরাকে।

প্রিয়াঙ্কা ছবি পোস্ট করে লেখেন, সেপ্টেম্বরের ১৩ তারিখ টরেন্টো চলচ্চিত্র উতসবে মুক্তি পাচ্ছে‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

অন্যদিকে, গত শুক্রবার দুপুরে গুগল ক্রোম এবং ফায়ারফক্স ব্রাউজারে প্রিয়াঙ্কার নাম সার্চ করলেই চোপড়া বা জোনাস নয়, দেখাচ্ছে প্রিয়াঙ্কা সিংহ! যদিও উইকিপিডিয়া-র তাঁর নাম প্রিয়াঙ্কা চোপড়াই দেখা যাচ্ছে। ব্যাপারটা নেটিজেনদের নজরে আসতেই তা ভাইরাল হয়ে যায়। তৈরি হয় মজার মজার মিম। তবে এরকম কেন হলো সে বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গুগল সার্চ ইঞ্জিনের কোনও ‘বাগ’ অর্থাৎ ত্রুটির ফলেই এমনটা হয়েছে। যদিও এখনও পর্যন্ত গুগল-এর তরফে এর কোনও কিছু মন্তব্য বা ব্যাখ্যা পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরেই নিক জোন্সের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর নিজের পদবীর সঙ্গে জোন্সও যুক্ত করেন। কিন্তু শুক্রবারের ঘটনায় বেশ অবাক কাণ্ড হয়েছে বলেই নেটিজেনদের মত।

Bollywood actress Zaira wasim faces criticism for  attending the sky is pink world premiere

   


మరింత సమాచారం తెలుసుకోండి: