অভিনেত্রী থেকে সরাসরি ভোটের ময়দানে। বরাহনগরে বিজেপির প্রার্থী পার্নো মিত্র। ইতিমধ্যেই জাম দিয়েছেন হলফনামা। দেখে নেওয়া যাক পার্নোর হলফনামা-
২০১৯-’২০ আর্থিক বর্ষে তাঁর উপার্জন ছিল ১৭ লক্ষ ৩২ হাজার ৯৪৮ টাকা। এই মুহূর্তে তাঁর হাতে আছে নগদ ১৪ হাজার ৩৭৫ টাকা। বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্টে তাঁর নামে গচ্ছিত আছে যথাক্রমে ৫ হাজার ২৪৩ টাকা ২০ পয়সা, ৪ হাজার ১৪৭ টাকা ২৬ পয়সা এবং ২ লক্ষ ৯১ হাজার ২৬৪ টাকা ২৬ পয়সা। পাশাপাশি, বিভিন্ন স্থায়ী আমানতে রাখা আছে দেড় লক্ষ টাকা, ১ লক্ষ টাকা, ২৫ হাজার টাকা, ৯৯ হাজার ৭৩৪ টাকা এবং ১ লক্ষ ৮ হাজার ৮৭০ টাকা। সব মিলিয়ে, রাজনীতিক-অভিনেত্রীর নামে ব্যাঙ্কে গচ্ছিত আছে প্রায় ৮ লক্ষ টাকা। ২০১৮ সালে পার্নো একটি সেকেন্ড হ্যান্ড ইকো স্পোর্ট ফোর্ড গাড়ি কিনেছিলেন। দাম পড়েছিল ৩ লক্ষ ৬৫ হাজার ২১০ টাকা। তাঁর কাছে থাকা ২০ গ্রাম সোনার দাম ৭০ হাজার টাকা। পার্নোর নামে কোনও কৃষিজমি নেই। বাড়িও একটিই। বালিগঞ্জের কর্নফিল্ড রোডের সেই ফ্ল্যাটেই তিনি থাকেন। ২০১৬ সালে ১২০০ বর্গফুটের ওই ফ্ল্যাট তিনি কিনেছিলেন ৫০ লক্ষ টাকায়। ফ্ল্যাটের বর্তমান বাজারদর প্রায় ৫৫ লক্ষ টাকা। হলফনামায় শিক্ষাগত যোগ্যতা হিসেবে পার্নো জানিয়েছেন তিনি ২০০৪ সালে মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

অন্যদিকে, নিষেধাজ্ঞা উঠতেই শীতলকুচিতে নিহতদের স্মরণসভায় গিয়ে দোষীদের শাস্তির দেওয়ার কথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আজ সকালেই তিনি মাথাভাঙায় ওই স্মরণসভায় যোগ দেন মমতা। কথা বলেন নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গেও। ওই স্মরণসভায় যোগ দেন নিহত বিজেপি সমর্থক আনন্দ বর্মনের দাদুও।

మరింత సమాచారం తెలుసుకోండి: