একেবারে মধ্যরাতে সুখবরটা দিলেন দেশী গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। এবার প্রিয়াঙ্কা এবং নিকের সংসারে সন্তান আসার খবর শোনালেন তিনি। প্রিয়াঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল নিয়ঙ্কার কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ, আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতূহল দেখানো যেন বন্ধ করেন সবাই। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে। এটাই আপাতত নিয়ঙ্কার ইচ্ছে।

বেশ কয়েকটি আর্ন্তজাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মেয়ে হয়েছে তাঁদের। তবে কন্যা এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সন্তান। এখানে বলে রাখা ভালো ইন্ডিয়া হেরাল্ড বাংলা কন্যা সন্তানের খবর যাচাই করেনি। তাই আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরের ভিত্তিতেই এই প্রতিবেদন লেখা হয়েছে।


উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা ও নিক। তিন দিনের বিবাহ আসর বসেছিল রাজস্থানের উমেদ ভবনে। হিন্দু ও খৃষ্ট্রান মতে বিয়ে করেন তাঁরা। নিক ও প্রিয়াঙ্কার প্রেম জীবন নিয়ে সম্প্রতি নানারকম জল্পনা শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার পদবি থেকে জোনাস সরে যাওয়ায় বিস্তর জল্পনাও শুরু হয়। শেষ পর্যন্ত সন্তানের খবরে সমস্ত রটনার অবসান। কর্মজীবনের পাশাপাশি আরও একটি দায়িত্ব বাড়ল পিকি চপসের. অন্যদিকে, গত বছরের শেষে বড়পর্দায় তাঁকে গিয়েছে 'ম্যাট্রিক্স: দ্য রেসারেকশন' ছবিতে। জিম ট্রউজের পরিচালনায় রোম্যান্টিক কমেডি 'টেক্সট ফর ইউ' ছবিতে দেখা যাবে অভিনেতাকে। অ্যামাজন থ্রিলার সিরিজ 'সিটাডেলে' অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

మరింత సమాచారం తెలుసుకోండి: