দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে অনুশীলনের সময় বড় চোট পেলেন বাংলার উইকেটকিপার অভিষেক পোড়েল (Abhishek Porel)। বল তাঁর চোখের নীচে লাগে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চোখের নীচে দুটো সেলাই (Stich) পড়ার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর। এ বিষয়ে এখনও দিল্লি ক্যাপিটালস দলের তরফে কোনও বিবৃতি দেওয়া হয়নি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) তত্ত্বাবধানে এই ফ্র্যাঞ্চাইজির একাধিক ক্রিকেটার কলকাতায় তিনদিনের ক্যাম্প করতে এসেছিলেন। ছিলেন পৃথ্বী শ-র (Prthivi Shaw) মতো তারকাও। সোমবার শেষ দিনে চোট পান অভিষেক।

প্রসঙ্গত, দিল্লির অধিনায়ক তথা উইকেটকিপার ঋষভ পথ (Rishabh Pant) দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। তাঁর সুস্থ হয়ে উঠতে এখনও অনেক দেরি। পন্থের জায়গায় দিল্লির নেতৃত্ব দেবেন ডেভিড ওয়ার্নার (David Warner)। উইকেটের পিছনে দস্তানা হাতে কে দাঁড়াবেন তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। টিম ম্যানেজমেন্টের প্রথম পছন্দ হিসেবে উঠে এসেছে শেলডন জ্যাকসনের (Sheldon Jackson) নাম। ভাসছে লভনীত সিসোদিয়ার নামও। বাংলার উইকেটরক্ষকের নাম কিন্তু আইপিএলের নিলামে (IPL Auction) ছিল না। কিন্তু এ মরশুমে রঞ্জি ট্রফিতে (Ranji Trophy) ভালো পারফর্ম্যান্সের সুবাদে সৌরভের চোখে পড়েছেন পোড়েল।

রঞ্জির ফাইনালে বাংলা (Bengal) হেরে গেলেও প্রথম ইনিংসে চাপের মুখে হাফ সেঞ্চুরি করেছিলেন অভিষেক পোড়েল। এদিকে পন্থ কবে ক্রিকেটে ফিরবেন তা নিয়ে মুখ খুললেন সৌরভ। তিনি জানিয়েছেন, পন্থের সঙ্গে বার দুয়েক কথা হয়েছে তাঁর। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে এক বছর এমনকী দুই বছর লাগতে পারে বলে জানিয়েছেন মহারাজ। তবে পন্থ আবার ভারতীয় দলে খেলবেন তা নিয়ে কোনও সন্দেহ নেই সৌরভের। আইপিএল (IPL) চলাকালীন পন্থকে কি দলের সমর্থনে মাঠে আসতে দেখা যাবে? সৌরভের জবাব, জানি না, দেখা যাবে।      

మరింత సమాచారం తెలుసుకోండి: