কলকাতা প্রিমিয়ার লিগে বড় জয় পেল মোহনবাগান সুপারজায়ান্ট এবং মহমেডান স্পোর্টিং। বুধবার মোহনবাগান ৫-১ গোলে হারাল টালিগঞ্জ অগ্রগামীকে। মোহনবাগানের হয়ে হ্যাটট্রিক করেন নামতে। আর মহমেডান ৭-০ গোলে হারাল ক্যালকাটা ফুটবল ক্লাবকে। হ্যাটট্রিক করেন বেনস্টন ব্যারেটো। গত দুই বারের প্রিমিয়ার লিগ বিজয়ী মহমেডানের  এটা প্রথম ম্যাচ।

বারাকপুরে বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায় স্টেডিয়ামে টালিগঞ্জের বিরুদ্ধে মোহনবাগান শুরুতেই পিছিয়ে পড়ে। চার মিনিটের মধ্যে গোল করেন মানস সরকার। কিন্তু ২৪ মিনিটে সেই গোলটি শোধ করে দেন নঙ্গদম্বা নওরেম। বিরতিতে ম্যাচের ফল ছিল ১-১। বিরতির পর ম্যাচের পুরো নিয়ন্ত্রণ নিয়ে নেয় মোহনবাগান। বাস্তব রায়ের ছেলেরা সারা মাঠ দাপিয়ে খেলতে থাকে। ৪৭ মিনিটেই এগিয়ে যায় মোহনবাগান। গোল করেন নামতে। ৫২ মিনিটে ৩-১ করেন সুহেল ভাট। এর পর ৭৮ ও ৮১ মিনিটে গোল করে নামতে হ্যাটট্রিক করেন। ম্যাচের সেরা তিনিই।

ময়দানে নিজেদের মাঠে মেহরাজউদ্দিন উদাও-এর ছেলেরা যা ফুটবল খেলল তা তাদের সমর্থকদের তৃপ্তি দেবেই। মাঠ ভেঙে পড়েছিল মহমেডানের খেলা দেখতে। ১৪ মিনিটেই ডেভিড লালহালসাঙ্গা গোল করে এগিয়ে দেন মহমেডানকে। এর পর তন্ময় ঘোষ এবং বিকাশ সিং গোল করলে বিরতির সময় মহমেডান ৩-০ গোলে এগিয়ে থাকে। বিরতির পর ৬২ মিনিটে গোল করেন বেনস্টন ব্যারেটো। ৭৫ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন ডেভিড লালহালসাঙ্গা। ৭৬ এবং ৭৮ মিনিটে পর পর দুটি গোল করে হ্যাটট্রিক করেন ব্যারেটো। তিনিই ম্যাচের সেরা।

మరింత సమాచారం తెలుసుకోండి: