‘সিংহম’, ‘সিম্বা’ এবং ‘সুরিয়াবংশী’ এর মত অ্যাকশন সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছেন রোহিত শেঠি।বলিউডের বাণিজ্যিক সিনেমার অন্যতম সফল নির্মাতা রোহিত শেঠি।দীর্ঘ দিন ধরে গুঞ্জন উড়ছিল, ‘সিংহম’ ফ্যাঞ্চাইজির নতুন পার্ট আসছে। ‘সিংহম এগেইন’ সিনেমায় আসছেন একঝাক বলিউড তারকা। এর মাধ্যমে পুলিশ ইউনিভার্স এবং রোহিত শেঠির ক্যারিয়ারের সবচেয়ে বড় সিনেমা হতে যাচ্ছে ‘সিঙ্গাম এগেইন’।

প্রসঙ্গত,  বলিউড অভিনেতা অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। রোহিত শেঠি পরিচালিত এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায় ২০১১ সালে। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়িয়েছেন অজয়।র কেটে গেছে প্রায় এক দশক। গত বছরের শেষ লগ্নে জানা যায়, অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন পার্ট নিয়ে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন অজয়-রোহিত। এবার শুটিং শুরু হতে যাচ্ছে সিনেমাটির।


পিংকভিলা জানিয়েছে, ‘সিংহম এগেন’ সিনেমা নিয়ে বড় পরিকল্পনা করেছেন পরিচালক রোহিত শেঠি। গত কয়েক মাসে বেশ কজন বড় বড় অভিনেতা সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সর্বশেষ যুক্ত হয়েছেন টাইগার শ্রফ। আগামী অক্টোবর মাসে সিনেমাটির শুটিং শুরু করবেন নির্মাতারা। সিনেমাটির প্রথম শিডিউলের দৃশ্যধারণের কাজ হবে দ্বীপরাষ্ট্র মরিশাসে।

সম্প্রতি মরিশাসে গিয়েছিলেন রোহিত শেঠি। সেখানে গিয়ে দেশটির প্রধানমন্ত্রী প্রভিন্দ জুগানাথের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। মরিশাসে ‘সিংহম এগেন’ সিনেমার শুটিংয়ের পরিকল্পনা নিয়ে এসময় আলোচনা করেন এই নির্মাতা। প্রধানমন্ত্রী প্রভিন্দ জুগানাথ শুটিং নিয়ে দারুণ আগ্রহ দেখিয়েছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

অজয় দেবগন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভোলা’। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেছেন তিনি। গত ৩০ মার্চ ভারতের ৪ হাজারের অধিক প্রেক্ষাগৃহে মুক্তি পায় এটি।

 রোহিত শেঠির ‘সিংহম এগেইন’ সিনেমায় একসাথে হাজির হচ্ছেন বলিউডের মোট ছয়জন তারকা। সিনেমাটিতে বাজিরাও সিঙ্গাম হিসেবে থাকছেন অজয় দেবগণ। এছাড়া এতে আরো আসছেন কারিনা কাপুর, রনভির সিং, জ্যাকি শ্রফ (খলনায়ক), অক্ষয় কুমার এবং দীপিকা পাডুকোন। পুলিশ ইউনিভার্সের অন্যদুই তারকা অক্ষয় কুমার এবং রনভির সিং থাকছেন যথাক্রমে সুরিয়াবংশী এবং সিম্বা চরিত্রে। অন্যদিকে দীপিকা পডুকোনকে দেখা যাবে এই ইউনিভার্সের প্রথম লেডি পুলিশ হিসেবে। এছাড়া আরো একটি নতুন চরিত্র এতে যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে সূত্রটি।

সিনেমাটিতে অক্ষয় কুমার এবং রনভির সিং নিজেদের উপস্থিতি ইতিমধ্যে নিশ্চিত করেছেন। চলতি বছরের শেষভাগে সিনেমাটির জন্য ২০ দিনের শিডিউল দিয়েছেন এই দুই তারকা। সূত্রটি আরো জানিয়েছে যে, মোট ১০০ থেকে ১২০ দিনের দৃশ্যধারনে শেষ হবে সিনেমাটির কাজ। রোহিত শেঠির ‘সিঙ্গাম এগেইন’ শুরু আগেই অজয় তার নির্মানাধীন সিনেমাগুলোর শেষ করবেন। এতে কারিনা কাপুরকে সিঙ্গামের স্ত্রী হিসেবে দেখা যাবে আর দীপিকা লেডি সিঙ্গাম হিসেবে অতিথি চরিত্রে হাজির হবেন। অন্যদিকে এতে প্রধান খলনায়ক হিসেবে থাকছেন জ্যাকি শ্রফ।

এদিকে গুঞ্জন অনুযায়ী, ঠিক যেখানে ‘সুরিয়াবংশী’ সিনেমার গল্প শেষ হয়েছে সেখান থেকেই শুরু হচ্ছে ‘সিঙ্গাম এগেইন’ সিনেমার গল্প। ‘সিঙ্গাম এগেইন’ সিনেমাটিতে অজয় দেবগন এবং জ্যাকি শ্রফের মধ্যে বিশাল আকারের লড়াই দেখতে পারবেন দর্শকরা। এ প্রসঙ্গে সিনেমাটির সাথে সংশ্লিষ্ট একটি সূত্র থেকে জানা গেছে, সন্ত্রাসীদের আস্তানা ধ্বংস করতে এবার সিঙ্গাম যাবে পাকিস্থান নিয়ন্ত্রিত কাশ্মীরে। পৃথিবীর মানচিত্র থেকে ভারতকে মুছে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত এক সন্ত্রাসী সংঘটনের সাথে লড়াইয়ে নামবেন সিঙ্গাম।

మరింత సమాచారం తెలుసుకోండి: