গাড়ি দুর্ঘটনায় আহত বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। মুম্বইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর ঘটনাটি ঘটে। তড়িঘড়ি এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হল অভিনেত্রীকে। খোপোলি পুলিশের খবর, অল্প আঘাত পেয়েছেন অভিনেত্রী। কিন্তু দেরি না করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁকে। পুলিশ ঘটনাটি উল্লেখ করেছে এবং কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে এফআইআর নথিভুক্ত করা হবে। "মুম্বই-পুনে এক্সপ্রেসওয়ের 38 কিলোমিটার পয়েন্টে দুর্ঘটনাটি ঘটেছে যা একটি দুর্ঘটনাপ্রবণ এলাকা। তিনটি গাড়ি একে অপরের সাথে ধাক্কা খেয়েছে এবং তিনটি গাড়িরই ক্ষতি হয়েছে। দুর্ঘটনার পরপরই গাড়িচালকরা সেখান থেকে পালিয়েছে এবং তাই কী ধরনের আঘাত পেয়েছেন মালাইকা তা স্পষ্ট নয়। তবে সকলেই খুব অল্প আঘাত পেয়েছেন, "খোপোলি থানার ইন্সপেক্টর শিরীষ পাওয়ার একথা বলেছেন।

সামনের এবং শেষ গাড়িগুলো ছিল পর্যটক গাড়ি, অরোরা তার রেঞ্জ রোভারে ছিল দুটি গাড়ির মাঝখানে। "আমরা তিনটি গাড়ির রেজিস্ট্রেশন নম্বর পেয়েছি এবং এখন আসলে কী ঘটেছে তা বোঝার জন্য আমরা মালিকদের সঙ্গে যোগাযোগ করব। বর্তমানে আমরা ঘটনাটি উল্লেখ করেছি এবং কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে এবং কারা ছিল তা তদন্ত করে একটি এফআইআর করা হবে।" একথা জানিয়েছেন খোপোলি থানার অ্যাসিসটেন্ট পুলিশ ইন্সপেক্টর হরেশ কালসেকর।

প্রসঙ্গত, শনিবার বিকেলে একটি ফ্যাশন ইভেন্টে ছিলেন মালাইকা। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিজে ইভেন্টের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। মালাইকা বলিউডের একজন জনপ্রিয় মুখ, তার ডান্স যেমন চাইয়া চাইয়া, মাহি ভে, মুন্নি বদনাম এবং আরও অনেক কিছুর জন্য পরিচিত। তিনি ভারতের সেরা নর্তকী, ইন্ডিয়া'স গট ট্যালেন্ট, ঝলক দিখলা জা এবং আরও অনেক কিছুর মঞ্চে বিচারক হিসেবে দেখা গিয়েছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: