প্রায় ছয় ঘণ্টা ধরে জিজ্ঞাসবাদের পর অবশেষে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতর থেকে বের হলেন দীপিকা পাড়ুকোন । জিজ্ঞাসাবাদ করা হয়েছে সারা আলি খান এবং শ্রদ্ধা কাপুরকেও। ঠিক তখনই সুশান্ত কাণ্ডে মুখ খুললেন বাঙালি অভিনেত্রী মালবিকা ব্যানার্জি।

ইতিমধ্যেই বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন মালবিকা। নিজে গান লেখা থেকে শুরু করে গান গাওয়া এবং অভিনয় করছেন জমিয়ে। প্রশংসা পেয়েছেন সর্বত্র। তবে সুশান্ত কাণ্ডে রিয়া চক্রবর্তীর বিষয়ে তিনি জানান, বাঙালি মেয়ে হোক বা যেই হোক অপরাধী হলে শাস্তি তাঁকে পেতেই হবে। অপরাধীদের কোনও জাত-ধর্ম হয় না। আমি চাই সত্য উঠে আসুক। যাঁরা দোষী তাঁরা শাস্তি পাক।

অন্যদিকে, টলিউড নিয়েও মুখ খুলেছেন এই অভিনেত্রী। তিনি বলেন, গ্রুপবাজি, লবিবাজি না করলে টালিগঞ্জে কাজ পাওয়া কঠিন। অভিনেত্রীর অভিযোগ, ১০টার বেশি ছবিতে অভিনয় করার পরেও ঠিক এই কারণের জন্যই অনেক প্রজেক্ট থেকে আমাকে বাদও দেওয়া হয়েছে। যা একেবারেই সমর্থন যোগ্য নয়। আবার এর মধ্যে অভিনেত্রীর ভেরিফায়েড ইনস্টা অ্যাকাউন্টও হ্যাকড হয়েছে। মালবিকার কথায়, পুলিশে অভিযোগ জানিয়েছি কিন্তু এখনও কোনও সুরাহা হয়নি। তাই বাধ্য হয়ে নতুন ইনস্টা অ্যাকাউন্ট খুলতে হয়েছে। কিছুদিন ফেসবুক অ্যাকাউন্টও হ্যাকড হয়েছিল বলে দাবি মালবিকার। উল্লেখ্য, আপাতত লকডাউনে নিজের বাড়িতেই আগামী প্রজেক্ট নিয়ে প্রস্তুতি শুরু করেছেন এই সুন্দরী অভিনেত্রী।

మరింత సమాచారం తెలుసుకోండి: