আনন্দের ওয়ার ছবিতে বলিউডের দুই প্রধান অ্যাকশন হিরো হৃতিক রোশন এবং টাইগার শ্রফ। নাচ, স্টাইল অ্যাকশন সব মিলিয়ে এ বলে আমায় দেখ, ও বলে আমায়। তাঁদের এক সঙ্গে বড় পর্দায় দেখার অনেকদিনের ইচ্ছাও ছিল নেটিজেনদের। সেই স্বপ্নটাকেই সত্যি করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। 

 

যশরাজ ফিল্ম প্রযোজিত ওয়ার অভাবনীয় সাফল্য পেয়েছে।এরপর ঋত্বিক কোন দিকে যাবেন তা নিয়ে জল্পনা কল্পনার কোন শেষ নেই। ফরহা খানের ‘সত্তে পে সত্তা’ নিয়েও তিনি চূড়ান্ত সিদ্ধান্ত জানাননি। এ দিকে আনন্দ এল রাইয়ের রোম্যান্টিক কমেডির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। যার জন্য পরিচালক-প্রযোজক পড়েছেন বিপদে।

‘জ়িরো’র ভরাডুবির পরে আনন্দের ভরসা ছিল ‘লাল কাপ্তান’ ছবিটি। তবে সেটিও বক্স অফিসে ব্যর্থ হয়। ধনুষ ও সারা আলি খানকে নিয়ে একটি রোম্যান্টিক ছবির পরিকল্পনা করেন আনন্দ। দ্বিতীয় নায়ক হিসেবে খোঁজ ছিল এক সুপারস্টারের। প্রস্তাব যায় হৃতিকের কাছে। তবে সারার বিপরীতে তাঁকে মানাবে কি না, তা নিয়ে চিন্তায় পড়েন হৃতিক। কয়েক দফা মিটিংয়ের পরেও মনস্থির করতে পারেননি তিনি। শেষে ছবির প্রস্তাব ফিরিয়ে দেন। এই ছবির জন্যই ‘ভুলভুলাইয়া টু’ ছেড়েছিলেন সারা।

 

আনন্দের নজরে রণবীর সিংহ ও শাহিদ কপূরও ছিলেন। তবে তাঁরা তাঁদের কাজে ব্যস্ত। রণবীরের সঙ্গে সারাকে ইতিমধ্যেই ‘সিম্বা’য় দেখা গিয়েছে। হৃতিকের সঙ্গে তাঁর জুটি সে অর্থে নতুন হত। আনন্দ ও হৃতিক ভবিষ্যতে কী করেন, তার উপরে বাকিদেরও ভবিষ্যৎ নির্ধারিত হবে।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: