দ্বিতীয় বার দিদা হওয়ার অপেক্ষায় বলিউডের মস্ত মস্ত গার্ল রবিনা ট্যান্ডন। হ্যাঁ, টিকই শুনছেন দিদা হতে চলেছেন রবিনা। রবিনার মেয়ে ছায়ার সাধ ভক্ষণের ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেত্রী।  

রবিনার মেয়ে ছায়া ২০১৬ সালে গোয়ায় হিন্দু ও ক্যাথলিক রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এবার রবিনার সেই মেয়েই মা হতে চলেছেন। অবশ্য এর আগে ২০১১ সালে বড় মেয়ের বিয়ে হলে পরবর্তীকালে পূজা এক পুত্র সন্তানের জন্ম দেন। পূজা এখন দক্ষিণ আফ্রিকায় থাকেন।

অন্যদিকে, স্বাধীনতা দিবসের দিনই প্রকাশ পেয়েছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘গুমনামী’। আর তারপরেই শুরু হয়েছিল বিতর্ক। ফরওয়ার্ড ব্লকের দেবব্রত দাস তথ্য বিকৃতি যাতে করা না হয় তার জন্য পরিচালক ও প্রযোজক সংস্থার কর্ণধারকে আইনী চিঠি পাঠিয়েছিলেন। সেন্সর বোর্ডের কাছেও ছবিটিকে সেন্সর না দেওয়ার আবেদন জানিয়েছিলেন। যদিও পরিচালক সৃজিত মুখোপাধ্যায় প্রথম থেকেই বলে আসছিলেন মুখার্জি কমিশনের রিপোর্টের উপর ভিত্তি করেই নেতাজী সুভাষ চন্দ্র বসুর মৃত্যুর উপর তিনটি থিওরি দেখানো হয়েছে ছবিতে। ইতিহাস বিকৃত করা হয়নি, এমনকী কোনও মত প্রতিষ্ঠা করারও চেষ্টা করা হয়নি। তবে ছাড়পত্র মিলেছে সেন্সর বোর্ডের। সেন্সর বোর্ডের আনকাট ‘ইউ’ সার্টিফিকেট পায় ছবিটি। সব কিছু ঠিক থাকলে আগামী ৪ অক্টোবর মুক্তি পাবে ‘গুমনামী’।

এদিন অর্থাত রবিবার মুক্তি পেল ছবিটির ট্রেলার। গোটা ট্রেলার ছিল উত্তেজনায় ভরপুর। তুখোড় ডায়লগ আর থ্রিলে ভরপুর দু মিনিট ১৭ সেকেন্ডের ট্রেলার রিলিজ হতেই ভিউ হু হু করে বেড়েছে। প্রকাশ্যে আসার তিন ঘন্টার মধ্যেই ভিউ ১৫ হাজার ছাড়িয়েছে।     



మరింత సమాచారం తెలుసుకోండి: