বোন নুপুরের সঙ্গে জুটি বন্ধ এবার এক নতুন পথের সূচনা করতে চলেছেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন (Kriti Sanon)। ব্লু বাটারফ্লাই ফ্লিমস (Blue Butterfly Films) নামের প্রোডাক্শন সংস্থা (Production House) খুললেন তিনি। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় (Instagram) পোস্ট পরে নিজেই জানিয়েছেন সেই কথা। এ ঘোষণায় রীতিমতো অবাক হয়েছেন কৃতির ভক্তরা।

সংক্ষিপ্ত ভিডিও ক্লিপের সঙ্গে অভিনেত্রী বলেন, এটা নতুন কিছু জয় করতে যাওয়ার সময়। আশা করছি নতুন পথে সফল হবো। সবাই পাশে থাকবেন। তিনি আরও বলেন, নয় বছর ধরে আমি এই জাদুকরী শিল্পে রয়েছি। আমার স্বপ্নগুলো নিয়ে বেঁচে আছি। আমি ছোট থেকে পদক্ষেপ নিয়েছি, শিখেছি, বিকশিত হয়েছি এবং আমি আজ যে অভিনেত্রী হয়েছি। আরও কিছু করার, হওয়ার, শেখার, আরও গল্প বলার ইচ্ছা আছে। এখান সময় বিকশিত হওয়ার এবং নিজের সবচেয়ে সেরা কাজটা সুন্দরভাবে সবার সামনে তুলে ধরার। আমি সব সময় ভালো কিছু করার চেষ্টায় রয়েছি।

অভিনেত্রী কৃতির করা পোস্টে বোন নুপুর স্যাননকে ট্যাগ করেছেন এবং আগামীকাল নতুন একটি বিষয় শেয়ার করা হবে এমন একটি নতুন ঘোষণা সম্পর্কে তার ভক্তদের জানান।


অন্যদিকে, বলিউডের এভারগ্রিন অভিনেত্রী রেখার অভিনয়ে হাতে খড়ি হয়েছিল শিশু শিল্পী হিসেবে। পাঁচের দশকের শেষের দিকে। এরপর ১৯৬৯ সালে নায়িকা হিসেবে তিনি পর্দায় আত্মপ্রকাশ করেন। সাতের দশকের শেষে তিনি তারকা খ্যাতি লাভ করেন। তারপর তাঁকে আর বলিউডে পিছনে ফিরে তাকাতে হয়নি। ৬৮ বছর বয়সেও তিনি এখনো এভারগ্রিন। আবাল-বৃদ্ধ-বণিতার কাছে তিনি আজও একইভাবে গ্রহণযোগ্য। রেখার দীর্ঘ কেরিয়ারে এই প্রথমবার তাঁকে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন 'ভোগ' ম্যাগাজিনের কাভার গার্ল হিসেবে দেখা গেল।

మరింత సమాచారం తెలుసుకోండి: